পাথরঘাটায় বৃদ্ধকে কুপিয়ে হত্যা. পাথরঘাটা নিউজ

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৬ পিএম, ৮ জানুয়ারী ২০১৯ | আপডেট: ০৩:১২ পিএম, ৮ জানুয়ারী ২০১৯

নিহত আইয়ুব আলীর মরদেহ
বরগুনার পাথরঘাটা উপজেলায় আইয়ুব আলী হাওলাদার (৭৫) নামে এক বৃদ্ধের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার সকালে উপজেলার কাঁঠালতলী ইউনিয়নের কাঁঠালতলী গ্রামের একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহত আইয়ুব আলীর স্ত্রী হাওয়া বেগম জানান, সোমবার রাত নয়টার দিকে বাড়ি থেকে বের হন আইয়ুব আলী। রাতে আর ফেরেননি তিনি। অনেক খোঁজাখুঁজি করেও রাতে তার সন্ধান পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে আইয়ুব ছেলে বাড়ির পাশের খালে তার রক্তাক্ত মরদেহ দেখে চিৎকার দিলে স্থানীয়রা এসে পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

ঐ এলাকার বাসিন্দা শিখা রানি জানান, সম্প্রতি স্থানীয় কিছু বখাটে আমার মেয়েকে শ্লীলতাহানী চেষ্টার করে, এ ব্যাপারে আদালতে জাফরসহ কিছু বখাটের নামে মামলা করলে, আইয়ুব আলী প্রত্যক্ষদর্শী ও ঐ মামলার সাক্ষী। পরে ওই ঘটনার জের ধরে প্রায় সময়ই তারা আইয়ুব আলীকে হুমকি দিয়ে আসছিল।

এ ব্যাপারে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. হানিফ সিকদার জানান, নিহত বৃদ্ধের মাথা ও মুখে অসংখ্য কোপের চিহ্ন রয়েছে। কে বা কারা কেন তাকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)