রুবেলের মাথায় চুল না থাকায় চিনলেন না কর্মকর্তারা

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ২৪ জানুয়ারী ২০১৯

ছবিঃ সংগ্রহীতমাথায় চুল না থাকায় চিত্রনায়ক রুবেলকে চিনতে পারেননি বনবিভাগের কর্মকর্তারা। পরে অবশ্য সুন্দরবনের পর্যটন কেন্দ্র করমজলের কর্তা(ওসি) হাওলাদার আজাদ কবিরের উপস্থিতিতে সে বিপত্তি কেটে যায়। জানা যায়, চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল ক’দিন আগে সুন্দরবন বেড়াতে যান।

সেখানে প্রটোকল ও পর্যাপ্ত নিরাপত্তা ছাড়াই সাম্মপান নৌকায় রুবেল ও তাঁর সঙ্গীরা যাচ্ছিলেন। এসময় তাঁদের জিজ্ঞাসাবাদ শুরু করে বন বিভাগের কর্মকর্তারা। সেখানে কর্তা(ওসি) হাওলাদার আজাদ কবির উপস্থিত ছিলেন। পরে এক পর্যটক রুবেলকে চিনে ফেলে চিৎকার করলে বন বিভাগের কর্মকর্তাদের ভুল ভাঙে।

করমজলের কর্তা(ওসি) হাওলাদার আজাদ কবির বলেন, মঙ্গলবার (২২ জানুয়ারি) সকাল ১২টার দিকে সাম্পান নৌকায় ২জন নারীসহ ১২ জনের একটি দলের সাথে রুবেল করমজলে আসেন। মাথায় চুল না থাকায় আমি তাকে প্রথমে চিনতে পারি নি। পরে এক পর্যটক ‘রুবেল রুবেল’ করে চিৎকার করার পর আমি চমকে যাই। কাছে যেয়ে পুরো নাম জানতে চাই তার কাছে। তখন তিনি (রুবেল) নিশ্চিত করেন যে তিনি রুপালি পর্দার অ্যাকশন হিরো রুবেল।

আজাদ কবির জানান, তিনিসহ করমজলে ৮জন বন প্রহরী রয়েছেন। গহীন বনে থাকায় তাদের তেমন টিভি দেখা হয় না। এছাড়া তাদের একজন বাদে বাকী ৭জনের বয়স ৫০ এর ওপরে । তারা যখন টিভি দেখেছেন তখন রুবেলের মাথায় চুল ছিল। তাই হঠাৎ চুল ছাড়া দেখে চিনতে পারেননি তারা।

এ প্রসঙ্গে রুবেল কালের কণ্ঠকে বলেন, ব্যক্তিগত সফরে সুন্দরবনে গিয়েছিলাম। আসলে তারা (বন বিভাগের কর্মকর্তারা) যখন আমাকে দেখে এবং কিছুটা পরে চিনতে পারে তখন অবাকই হয়েছে। তারা বলল, আগে যদি তাদেরকে বলে আসতাম তাহলে পূর্ব থেকে আমাদের বিশেষ প্রটোকল দিতো। কথা বলার সময় সেখানে প্রচুর ভিড় জমে যায়।

রুবেল বর্তমানে ৪ টি চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এগুলো হলো-অপরাধ জগত, ধ্বংস মানব, বিধ্বস্ত ও আরেকটি নাম চূড়ান্ত হয়নি।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৪ জানুয়ারি

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)