সুলতানা নাদিরা সবুরকে নারী সংসদ নির্বাচিত করায় নিজ এলাকা পাথরঘাটায় শুকিয়ে মাহফিল ও মিষ্টি বিতরণ

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৪০ পিএম, ৯ ফেব্রুয়ারী ২০১৯ | আপডেট: ১০:৪৫ পিএম, ৯ ফেব্রুয়ারী ২০১৯

শুকরিয়া মাহফিল
সুলতানা নাদিরা বরগুনার সংরক্ষিত নারী সাংসদ মনোনীত হওয়ায় তার নিজ ইউনিয়ন পাথরঘাটা উপজেলার কালমেঘায় শুকরিয়া মাহফিল, দোয়া মোনাজত ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

ওই এলাকার আ.লীগ নেতা জাহিদ কবীর বাবুৃলের উদ্যোগে শনিবার বিকেলে কালমেঘা বাজারে দোয়া মোনাজাত শেষে মিষ্টি বিতরণ করা হয়।
মিষ্টি বিতরণ
গতকাল শুক্রবার আ.লীগের মনোনয়ন বোর্ড সংরক্ষিত নারী সাংসদের ৪১টি এলাকার মনোনয়ন চুড়ান্ত করে। এতে বরগুনা-২ আসনের প্রায়াত সাংসদ গোলাম সবুর টুলু’র সহ ধর্মীনি সুলতানা নাদিরাকে বরগুনার সাংসদ হিসেবে মনোনীত করা হয়। এ খবর পাওয়ার পরপরই এলাকায় খুশীর আমেজ ছড়িয়ে পড়ে। এরই অংশ হিসেবে তাঁর নিজ এলাকা পাথরঘাটার কালমেঘার মানুষ শনিবার বিকেলে কালমেঘা বাজারে দোয়া মোনাজাত ও মিষ্টি বিতরণ কর্মসূচী পালন করেণ। মোনাজাতের আগে আলোচনানুষ্ঠানে বক্তব্য রাখেন কালমেঘা ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদ কবির বাবুল, সাংগঠনিক সম্পাদক স্বপন, ৩নং ওয়ার্ড আ’লীগ সাধারণ সম্পাদক মোঃ ও ইউপি সদস্য মোঃ শাহীন, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য নাসির নাজির, ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আবদুস সোবাহান প্রমুখ। বক্তারা বরগুনা-২ আসনের সাবেক সাংসদের উন্নয়ন পরিকল্পনা অসমাপ্ত কাজ পুনঃ শুরুর পাশাপাশি কালমেঘা ইউনিয়নের উন্নয়ন বেগবান হবে বলে আশা প্রকাশ করেন।

পরে প্রায়াত সাংসদ গোলাম সবুর টুলুর বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও সংরক্ষিত নারী সাংসদ সুলতানা নাদিরার দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজত করা হয়। শেষে এলাকার মানুষের মাঝে মিষ্টি বিতরন করা হয়।।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)