মঠবাড়িয়ায় ইউপি সদস্যকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৪৩ এএম, ১১ ফেব্রুয়ারী ২০১৯

ইউপি সদস্য জসিমপিরোজপুরের মঠবাড়িয়ায় কাঠ ব্যবসায়ী ইউসুফ উজ্জামান খান (৪২) ও তার ভাই ইউপি সদস্য মো. জসিম খানকে (৩৬) মারধর করে গাছ বিক্রির ৫১ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুবৃত্তরা।

রোববার (১০ ফেব্রুয়ারী) দুপুরের দিকে মঠবাড়িয়া বাজারে গাছ বিক্রি করে টাকা নিয়ে কাঠ ব্যবসায়ী ইউসুফ ও তার ছোট ভাই ইউপি সদস্য মো. জসিমকে নিয়ে মোটরসাইকেলে করে উপজেলার পূর্ব সেনের টিকিকাটা বাড়ি বাড়ি যাচ্ছিলেন। পথে রাস্তার মধ্য ৮-৯ জন দুর্বৃত্ত মোটরসাইকেলের গতিরোধ করে এলোপাথারি পিটিয়ে আহত করে টাকা নিয়ে দ্রুত পলিয়ে যায়।

পরে আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ইউসুবকে হাসপাতালে ভর্তি করা হয় ও ইউপি সদস্য জসিমকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়।

আহত কাঠ ব্যবসায়ী ইউসুফ জানান, বাড়ি যাওয়ার পথে মোল্লার হাট বাজার সংলগ্ন আ. লতীফ ফরাজী বাড়ির সামনের রাস্তায় ৮-৯ জন দুর্বৃত্ত মোটরসাইকেলের গতিরোধ করে এলোপাথারি পিটিয়ে আহত করে। এ সময় চিৎকার দিলে স্থানীয়রা এগিয়ে এলে টাকা নিয়ে দুর্বৃত্তরা পলিয়ে যায়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শওকত আনোয়ার জানান, এ ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১১ ফেব্রুয়ারি

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)