প্রাইভেটকার ঢুকল ট্রাকের নিচে, ৫ ছাত্রলীগ-যুবলীগ নেতা নিহত

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৪৫ এএম, ১১ ফেব্রুয়ারী ২০১৯

প্রাইভেটকার ঢুকল ট্রাকের নিচে, ৫ ছাত্রলীগ-যুবলীগ নেতা নিহত
খুলনায় সিমেন্টবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে একটি প্রাইভেটকারে থাকা পাঁচ যাত্রী নিহত হয়েছেন। তাঁরা সবাই গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও যুবলীগের নেতা।
গতকাল রোববার রাত পৌনে ১১টার দিকে লবণচরা থানার রূপসা বাইপাস সড়কের খেজুরবাগান এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (এডিসি) মনিরুজ্জামান মিঠু।

নিহতরা হলেন—গোপালগঞ্জ শহরের সবুজবাগ এলাকার অ্যাডভোকেট আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে ও গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন শিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর যুবলীগের সহসভাপতি সাদিকুল আলম (তিনিই গাড়িটি চালাচ্ছিলেন), থানাপাড়ার গাজী মিজানুর রহমানের ছেলে ও জেলা ছাত্রলীগের উপসম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, গেটপাড়া এলাকার আলমগীর হোসেন মোল্লার ছেলে ও জেলা ছাত্রলীগের সহসম্পাদক সাজু আহমেদ এবং চাঁদমারী এলাকার ওয়াহিদ গাজীর ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কেএমপির মুখপাত্র বলেন, ‘সিমেন্টবোঝাই ট্রাকটি খুলনা শহরের জিরো পয়েন্টের দিকে আসছিল। আর প্রাইভেটকারটি বিপরীত দিক রূপসা ব্রিজে যাচ্ছিল। খেজুরবাগান এলাকায় একজন পথচারী প্রাইভেটকারটির সামনে পড়ে যায়। তখন প্রাইভেটকারটি পথচারীকে সাইড দিতে গিয়ে ট্রাকের নিচে ঢুকে পড়ে।’

‘এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে প্রাইভেটকারের ভেতর থেকে লাশ উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য লাশগুলো খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

পুলিশের এই কর্মকর্তা আরো বলেন, ঘটনার পর থেকে ট্রাকচালক পলাতক। সূত্র: এনটিভি

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)