কলাপাড়ায় দুই শ্রমিকের লাশ উদ্ধার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৪৯ এএম, ১১ ফেব্রুয়ারী ২০১৯

নিহত দুই শ্রমিকের লাশকলাপাড়া উপজেলার রাবনাবাদ নদে বাল্কহেডের ধাক্কায় ইটবোঝাই ট্রলার ডুবে যাওয়ার ৩৫ ঘণ্টা পর দুই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন মো. নুরুল ইসলাম (৩০) ও মো. সাইফুল ইসলাম (২৮)। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে স্থানীয় ডুবুরিরা তাঁদের লাশ উদ্ধার করে।

তবে ডুবে যাওয়া সাত হাজার ইটবোঝাই ট্রলারটি পাওয়া যায়নি।

এদিকে ডুবে যাওয়া ট্রলার মালিক নিজাম শরীফ বাদী হয়ে বাল্কহেডের সাত কর্মচারীর বিরুদ্ধে রবিবার সকালে কলাপাড়া থানায় একটি মামলা করেছেন। পুলিশ প্রধান আসামি বাল্কহেড কর্মচারী নুরুজ্জামান, আফজাল হোসেন ও এনামুল হককে গ্রেপ্তার করেছে। পরে ঘাতক বাল্কহেডটিও জব্দ করা হয়েছে।

কলাপাড়া থানার এসআই বিপ্লব মিস্ত্রি জানান, লাশ ময়নাতদন্তের জন্য পটুয়াখালী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে শুক্রবার বিকেলে কলাপাড়ার নবীপুর গ্রামের মো. রুহুল আমীনের ‘সততা’ ভাটা থেকে ইট বোঝাই করে গলাচিপা যাচ্ছিল শ্রমিকরা। রাতে চাম্পাপুর ইউনিয়নের দক্ষিণ দেবপুর কলেজঘাট এলাকায় ট্রলারটি নোঙর করে রেখে তারা ঘুমিয়ে পড়ে। রাত সাড়ে ১১টার দিকে একটি বাল্কহেড এসে নোঙর করা ট্রলারটিকে ধাক্কা দেয়। এতে ট্রলারটি সাত শ্রমিকসহ ডুবে যায়। পরে পাঁচ শ্রমিককে জীবিত উদ্ধার করা হয়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১১ ফেব্রুয়ারি

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)