সভাপতি কালাম সম্পাদক শাকিল মহিপুর থানা শ্রমিক লীগের কমিটি ঘোষণা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ১৩ ফেব্রুয়ারী ২০১৯

সভাপতি কালাম সম্পাদক শাকিলপটুয়াখালী জেলার মহিপুরে জাতীয় শ্রমিক লীগের থানা কমিটি ঘোষণা করা হয়েছে। মোঃ আবুল কালাম ফরাজীকে সভাপতি ও মোঃ শাকিল মৃধাকে সাধারণ সম্পাদক এবং মোঃ কামাল হাওলাদারকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্যের থানা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

পটুয়াখালী জেলা শ্রমিক লীগ সভাপতি এ্যাডভোকেট মোঃ শাহীন মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান স্বাক্ষরিত অনুমোদনের কাগজ বুধবার গণমাধ্যমে পাঠানো হয়েছে।

এদিকে, বিপুল উৎসাহ উদ্দীপনা এবং বিশাল মোটরসাইকেল শোভাযাত্রার মধ্য দিয়ে সদ্য ঘোষিত মহিপুর থানা শ্রমিক লীগের কমিটিকে স্বাগত জানানো হয়েছে।

এছাড়া পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব, স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ একমিটিকে অভিনন্দন জানিয়েছেন।

একই সাথে মহিপুর থানা শ্রমিক লীগের নেতৃত্বে আবুল কালাম ফরাজী ও শাকিল মৃধাকে রাখায় মহিপুর থানা শ্রমিক লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা স্থানীয় সংসদ সদস্য অধ্যক্ষ মহিব্বুর রহমান মহিব এবং পটুয়াখালী জেলা শ্রমিক লীগের সভাপতি এ্যাডঃ মোঃ শাহীন মিয়া ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৩ ফেব্রুয়ারি

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)