অসহায় শিল্পীদের অর্থ সংগ্রহের জন্য কনসার্টে অংশ নিচ্ছি : অপু বিশ্বাস।

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৩:২৩ এএম, ২০ এপ্রিল ২০১৮

অপু বিশ্বাস
অনলাইন ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের রানী অভিনেত্রী অপু বিশ্বাস। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। গত দুই বছর ধরে মাতৃত্বজনিত কারণে চলচ্চিত্রে অভিনয় থেকে দূরে রয়েছেন। এবার তিনি চলচ্চিত্র শিল্পীদের পাশে দাঁড়াতে কনসার্টে অংশ নিবেন তিনি। অসহায় শিল্পীদের সাহায্য করতে অর্থ সংগ্রহের জন্য এ কনসার্টের আয়োজন করেছে চলচ্চিত্র শিল্পী সমিতি। আগামীকাল শুক্রবার নরসিংদীর ড্রিম হলিডে পার্কে বিকেল ৪টায় এই কনসার্টে অংশ নেবেন অপু বিশ্বাসসহ চলচ্চিত্রের জনপ্রিয় তারকারা।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘চলচ্চিত্রের অনেক শিল্পী বার্ধক্যজনিত অসুখে ভুগছেন। তাই শিল্পী সমিতির উদ্যোগে অসহায় শিল্পীদের জন্য ফান্ড গঠনের লক্ষ্যে এই কনসার্টের আয়োজন করা হয়েছে। এতে অংশ নিতে পেরে নিজেরও ভালো লাগছে। সারা বছর নিজের জন্য কাজ করি। এবার সুযোগ পেয়েছি সহকর্মীদের জন্য কাজ করার। যদিও আমার ব্যক্তিগত কাজ ছিল, তারপরও অসহায় শিল্পীদের পাশে দাঁড়াতেই কনসার্টে অংশ নিচ্ছি।’

চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনী ইশতেহারেই মিশা-জায়েদ প্যানেল কথা দিয়েছিল পিছিয়ে থাকা, অসচ্ছল শিল্পীদের পাশে দাঁড়াতে তহবিল গঠন করবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। সেই ইশতেহারের অংশ হিসেবেই এই কনসার্টের উদ্যোগ নিয়েছে শিল্পী সমিতি। কনসার্টটি যৌথভাবে আয়োজন করছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি ও শো ব্লিজ এন্টারটেইনমেন্ট। কনসার্টের অর্থ চলচ্চিত্র শিল্পী সমিতির ফান্ডে জমা হবে।

অনুষ্ঠানে চলচ্চিত্রের জনপ্রিয় সব গানের সঙ্গে নাচবেন রিয়াজ, ফেরদৌস, পপি, পূর্ণিমা, অপু বিশ্বাস, জায়েদ খান, আমিন খান, ডিপজল, বিপাশা কবিরসহ আরো অনেক তারকা।
এ এম বি। পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)