মুস্তাফিজ মাহমুদউল্লাহর সঙ্গে তামিম পুত্রের জন্মদিন উদযাপন

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০৫:১০ পিএম, ২৮ ফেব্রুয়ারী ২০১৮

জন্মদিন
অনলাইন ডেস্কঃ পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে সপরিবারে দুবাই আছেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল। সঙ্গে আছেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান, অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদ ও ব্যাটসম্যান সাব্বির রহমান। সতীর্থদের সঙ্গে নিয়েই পালন করলেন ছেলে আরহাম ইকবাল খানের দ্বিতীয় জন্মদিন।

দুই বছর আগে এই দিনেই বাংলাদেশের তামিম ও তার স্ত্রী আয়শা সিদ্দিকার ঘর আলো করে এসেছিল আরহাম। তারকা বাবার সন্তান হিসেবে তার সম্পর্কে জানার আগ্রহও কম নেই সমর্থকদের। তাদের এই আগ্রহটা পূরণে অবশ্য আয়শা সিদ্দিকা বেশ ভালোই জোগান দেন।

ছেলের নানান ধরনের দুষ্টুমি, ছবি আঁকা, রান্না শেখা, ঘর গুছানো, গান গাওয়া-এসবের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে প্রায়ই প্রকাশ করেন তামিম-পত্নী।

দুবাইয়ে ছোট আকারে ছেলের জন্মদিন পালনের ছবিও আয়শার ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন। ছবিতে তামিমের পরিবার ছাড়াও মাহমুদউল্লাহ রিয়াদ, তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস মিষ্টি ও ছেলে রাঈদ। আরও ছিলেন কাটার মাস্টার মুস্তাফিজ।

তামিমের দল পেশোয়ার জালমিতেই খেলছেন সাব্বির। এ ছাড়া কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে মাহমুদউল্লাহ ও লাহোর কালান্দার্স দলে খেলছেন মুস্তাফিজ।

এ এম বি। পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)