আন্না আমার ছোট বোনের মত: শাবনূর

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩০ পিএম, ৯ জুন ২০১৮

শাবনূর
মিডিয়া অঙ্গনে একটা কথা প্রচলিত আছে মিডিয়াতে কাজের সুবাদে সম্পর্ক তেরী হয়, কিন্তু কেউ কারো আপন হয় না। এই প্রচলিত কথাটিকে ভুল প্রমাণিত করে দীর্ঘ উনিশ বছর ধরে একে অপরের সাথে ছায়া সঙ্গী হয়ে আছেন বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর ও আন্না।

সেই উনিশ বছর আগে ‘প্রেম পিয়াসী’ ছবিতে কাজ করার সুবাদে দুজনার মধ্যে সুসম্পর্ক তৈরী যা এখন অব্দি অটুট রয়েছে। বর্তমানে দুজনেই অভিনয় জগত থেকে দূরে থাকলেও পারিবারিক কিংবা মিডিয়ার কোনো অনুষ্ঠানে দুজনকে এক সাথে দেখা যায়।

এ নিয়ে অভিনেত্রীর মুখোমুখি হলে শাবনূর বলেন, “উনিশ বছর আগে যখন একসাথে ‘প্রেম পিয়াসী’ সিনেমাতে কাজ করি, সে থেকে আমাদের পরিচয়। বর্তমানে আমরা পারিবারিক ভাবে একটা সম্পর্কে রয়েছি। আমি সব সময় আন্নাকে নিজের ছোট বোনের মত মনে করি। আমার কখনোই মনে হয় না আন্না দূরের কেউ, দুজন সব সময় একসাথে সময় কাটাতে পছন্দ করি। আন্নাসহ ওর পরিবারের সবার সাথে আমার খুব ভালো সম্পর্ক। আমাদের যখন মন চায় আমরা তখনি একসাথে কোথাও ঘুরতে যাই।”

শাবনূর সম্পর্কে অভিনেত্রী আন্নার কাছে জানতে চাইলে তিনি গো নিউজকে জানান, “এক শাবনূর সম্পর্কে বলতে গেলে অল্প কথায় শেষ করা যাবেনা। তিনি শুধু মাত্র ভালো অভিনেত্রী নয়, তিনি অত্যন্ত বিনয়ী খুবই আন্তরিক এবং বন্ধুমনা মানুষ একজন। সে আমাকে সব সময় ছোট বোনের মত স্নেহ করে। আমরা মিডিয়াতে কাজ না করলেও আমাদের বন্ধন খুবই মজবুত রয়েছে। আমরা যখনি সময় পাই একসাথে কোথাও না কোথাও ঘুরতে যাই, কোনো রেস্টুরেন্টে যাই। আমাদের এতদিনের এই সম্পর্কটা আগে কেউ না জানলেও এখন সবাই তা জানে।”

বর্তমানে অভিনেত্রী আন্না ঘর সংসার ব্যবসা ও ধর্মকর্ম নিয়ে ব্যস্থ রয়েছেন। এদিকে এক সময়কার জনপ্রিয় নায়িকা শাবনূর হাতে থাকা পুরাতন কাজগুলো করলেও আপাত নতুন কোনো চলচ্চিত্রে অভিনয় করছেন না।
এ এম বি । পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)