এখনই কেন বিয়ে করতে হবে

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:০৭ পিএম, ২৭ জুলাই ২০১৮

ফাইল ফটোএখনই বিয়ের পিঁড়িতে বসতে চান না বলে জানিয়েছেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী। দৈনিক আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে একথা জানান তিনি।

বিয়ের প্রসঙ্গ উঠতেই মিমি বলেন, উফ, কেন! আমার তো মোটে ২৮ বছর বয়স! এখনই কেন বিয়ে করে নিতে হবে? এই অভিনেত্রী সাক্ষাৎকারে নিজের অনেক ব্যক্তিগত বিষয় নিয়েও কথা বলেন।

তিনি বলেন, আমি কিন্তু কখনওই নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে কারও কাছে গল্প করতে যাই না। বেশির ভাগ সময়ে দেখেছি লেখা হয়, মিমি নাকি এ রকম করেছে, তা হলে কি ব্যাপারটা এই… এ সব।

নায়িকা বলেন, কোথাও আমার বক্তব্য পাবেন না কিন্তু। এবং আমার মন্তব্য থাকে না বলেই লোকে ধারণা করে নেয়, মিমি এখানে গিয়েছে, ওখানে পার্টি করছে… এর ফলে মুশকিলটা হয়, আমার বাড়ির লোক ভীষণ চিন্তায় পড়ে যায়।

মিমি বলেন, কারণ আমি এমন একটা পরিবার থেকে এসেছি, যেখানে রাত ১০টা বাজলেই মা ফোন করে আমাকে জিজ্ঞেস করেন, আমি কোথায় আছি, শুটিং শেষ হয়েছে কি না। ফলে উল্টোপাল্টা সাক্ষাৎকার বেরোলে দশটা ফোন আর কুড়িটা টেক্সট মেসেজের যে ট্রমা, সেটা সাংঘাতিক! আমার মতে, ইমোশনাল জায়গায় খোঁচানো বন্ধ করা উচিত।

তিনি বলেন, আমার কাছে কমফর্ট খুব বড় ব্যাপার। স্ট্রং-ইন্ডিপেন্ডেন্ট চরিত্রগুলোয় আমি নিজে খুব কমফর্টেবল। আর দেখেছি, প্রযোজক বা পরিচালকরা আমাকে এমন চরিত্রে ভাবেন, যেখানে মেয়েটি বেশ টাফ।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৭ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)