মোশাররফ করিম সমুদ্র সৈকতে তিশাকে নিয়ে

আবু জর রফি
আবু জর রফি, সাব-এডিটর
প্রকাশিত: ০২:৩৬ পিএম, ১১ মার্চ ২০১৮ | আপডেট: ০২:৩৭ পিএম, ১১ মার্চ ২০১৮

মোশাররফ করিম & তিশা
অনলাইন ডেস্ক
মোশাররফ করিম ও তিশা ঈদের নাটকের অন্যতম জনপ্রিয় জুটি। প্রায় প্রতি ঈদেই তাদের নিয়ে নাটক নির্মাণ করে আসছেন নির্মাতা সাগর জাহান। বিনোদনের ভরপুর প্যাকেজ থাকে তার নির্মিত নাটকে। আসছে ঈদেও এর ব্যতিক্রম হচ্ছে না।
এর মধ্যে এ দুই তারকাকে নিয়ে ঈদ মিশনে নেমেছেন এ নির্মাতা। কক্সবাজারে চলছে তার দুটি ঈদ ধারাবাহিকের শুটিং। ধারাবাহিক দু’টির নাম ‘মাছের দেশের মানুষ’ ও ‘মাহিনের লাল ডাইরি’। দুটি ধারাবাহিকেই প্রধান ভূমিকায় অভিনয় করছেন মোশাররফ করিম ও তিশা।
মোশাররফ করিম & তিশা
মূলত মাহিনের লাল ডাইরি একটি সিক্যুয়েল নাটক। নাটক দু’টি প্রসঙ্গে সাগর জাহান বলেন, ‘ঈদে দর্শকদের আনন্দ আরও বাড়িয়ে দিতেই আমি কিছুটা হাসির নাটক নির্মাণ করি। দর্শকরাও বেশ ভালোভাবেই গ্রহণ করেন। এবারের নাটক দুটিতেও ভরপুর বিনোদন পাবেন দর্শকরা।’
মোশাররফ করিম বলেন, ‘সাগর জাহানের সঙ্গে কাজ করে বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। তার নাটকের সংলাপগুলো বেশ মজার। দর্শকরা ঈদে এমন নাটকই বেশি দেখেন। এবার যে দুটি ধারাবাহিকে কাজ করছি সেগুলোর একটি আগের সিক্যুয়েল হলেও গল্পে ভিন্নতা রয়েছে। দর্শকরা অন্যরকম আনন্দ পাবেন।’ তিশা বলেন, ‘দুটি নাটকই হাস্যরসাÍক। শুটিং করার সময় আমরা নিজেরাই হাসতে হাসতে শেষ। আশা করি, নাটকগুলো ঈদে দর্শকদের আনন্দ আরও বাড়িয়ে দেবে।’ এর মধ্যে মাহিনের লাল ডায়রি নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা। অন্যটিও কোনো একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

পাথরঘাটা নিউজ/এজেআর/১১ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)