শাবনূর এর কথা শুনেই মুহূর্তে হাজারো মানুষের জটলা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ২৪ মার্চ ২০১৮

অমৃতার আমন্ত্রণে শাবনূর
অনলাইন ডেস্কঃ বহুদিন চলচ্চিত্রে নেই এক সময়ের সাড়া জাগানো চিত্রনায়িকা শাবনূর। পারিবারিক জীবনে ব্যস্ত হয়ে গেছেন তিনি। কিন্তু জনপ্রিয়তায় এতটুকুও ভাটা পড়েনি। তার নামে আজও মুহূর্তেই মানুষের জটলা বেজে যায়। তার প্রমাণ পাওয়া গেলো আবারও।

হ্যাঁ। এমনটায় ঘটেছে গত শুক্রবার। যা জানিয়েছেন চিত্রনায়িকা অমৃতা খান। মূলত তার নামে ফ্যাশন হাউসের উদ্বোধন করতেই সেখানে গিয়েছিলেন শাবনূর। আগে থেকে তার কথা শুনে টঙ্গিবাড়ি এলাকায় ভিড় জমতে থাকে মানুষের। অমৃতার ফ্যাশন হাউসে পৌঁছার আগেই শাবনূরকে দেখতে লোকে লোকারণ্য হয়ে যায় রাস্তাঘাট। তাকে এক নজর দেখতেই এতো মানুষের জটলা বাধে।
স্বামীর সঙ্গে অস্ট্রেলিয়ায় বাস করেন শাবনূর। মাঝে মধ্যে আসেন দেশে। এবার বেশ কয়েক মাস ধরেই তিনি ঢাকায় আছেন। ফলে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন অনুষ্ঠানে দেখা যাচ্ছে তাকে। সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন আশুলিয়ার টঙ্গিবাড়ী এলাকায়। আর তার আগমনের কথা শুনেই মুহূর্তে জটলা লেগে যায় ওই এলাকায়!

নিজের ফ্যাশন হাউস সম্পর্কে জানিয়ে অমৃতা বলেন:অমৃতা ফ্যাশন জোন-এর জমকালো আয়োজনে ‘অমৃতা ফ্যাশন জোন’-এর যাত্রা শুরু হলো। সবাই আমাদের অনেক সহযোগিতা করেছেন। সকলের সহযোগিতায় শুরুতেই অনেক জনপ্রিয়তা অর্জন করেছে ফ্যাশন হাউসটি। উদ্বোধনে উপস্থিত হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর আপু।‌ তিনি খুবই ভালো মনের মানুষ কাছে থেকে না‌‌ দেখলে কখনো বোঝানো যাবে না।‌

তবে শাবনূরকে দেখতে এতো মানুষের ভিড় বাড়তে থাকায় দ্রুতই শাবনূরকে আনুষ্ঠানিকতা শেষে পাঠিয়ে দেয়া হয় বলে জানান অমৃতা।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)