পাথরঘাটায় উদ্বোধন হলো সপ্তাহব্যাপী “মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা”

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৩ পিএম, ১৭ মার্চ ২০২২

পাথরঘাটায় উদ্বোধন হলো সপ্তাহব্যাপী “মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা”বরগুনার পাথরঘাটায় সপ্তাহব্যাপী স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে “মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার” শুভ উদ্ভোধন হয়েছে। পাথরঘাটা উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটায় পায়রা ও বেলুন উড়িয়ে এ মেলার উদ্ভোধন করেন সংরক্ষিত মহিলা আসনের সাংসদ সুলতানা নাদিরা এমপি। এ মেলা চলবে আগামী ২৩ মার্চ পর্যন্ত।

সাংসদ সুলতানা নাদিরা উদ্বোধনকালে বলেন, বঙ্গবন্ধুর জীবন কর্ম, মুক্তিযুদ্ধের ইতিহাস, ঐতিহ্য, মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বাংলাদেশের ৫০ বছরের সাফল্য ও অর্জনকে “মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা”র মাধ্যমে তুলে ধরায় নতুন প্রজন্ম সঠিক তথ্য পাবে।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ জানান, এ মেলা প্রাঙ্গণে প্রায় ত্রিশটি বিভিন্ন ধরনের স্টল বরাদ্দ দেয়া হয়েছে। এছাড়াও প্রতিদিন বিষয়ভিত্তিক প্রতিযোগিতা এবং প্রতিষ্ঠান ভিত্তিক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, পৌর মেয়র আনোয়ার হোসেন আকন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাবির হোসেন জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহমেদ সুজন প্রমুখ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)