আমরা আরো ভালো সিনেমা উপহার দেব : ববি

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:১৫ এএম, ৮ এপ্রিল ২০১৮

সুপারহিরোইন ববি
অনলাইন ডেস্কঃ আগামী পয়লা বৈশাখকে কেন্দ্র করে ১৩ এপ্রিল রাজধানীসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বিজলী’। ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন নায়িকা ববি। ছবিটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। ছবিতে ববির সঙ্গে অভিনয় করেছেন কলকাতার রণবীর। ছবিটি প্রযোজনা করেছেন অভিনেত্রী নিজেই।

এ বিষয়ে ববি বলেন, ‘ছবিটি নিয়ে আমি অনেক কষ্ট করেছি। ছবির শুরু থেকে প্রি-প্রোডাকশন ও পোস্ট প্রডাকশনে নিজে তদারকি করেছি। সব সময় আমার মনে হয়েছে, ভালো মানের একটি ছবি নিয়ে আমি দর্শকদের সামনে হাজির হতে চাই, যা দর্শক পছন্দ করবেন।

এর আগে অনেক ছবিতে অভিনয় করেছি শিল্পী হিসেবে। ভালো হলে প্রশংসা পেয়েছি, কিন্তু এই ছবির ভালো-মন্দ দুটোই আমার ঘাড়ে এসে পড়বে। যে কারণে আমি অনেক বেশি সজাগ ছিলাম বিষয়টি নিয়ে।তিনি আরো বলেন, ‘আমি অনেক ছোট মানুষ, কিন্তু বড় বাজেটের একটি ছবি আমি দর্শকদের জন্য নিয়ে আসছি। এখন অনেক বড় প্রযোজকও ছবি নির্মাণ করতে ভয় পাচ্ছেন, আবার ভিন দেশের চলচ্চিত্র আমাদের দেশে অবস্থান তৈরি করছে। এমন সময় আমি মনে করি, আমাদের দেশ থেকে বিশ্ব মানের ছবি নির্মাণ না করলে আমরা আরো পিছিয়ে যাব। আমি সবাইকে বলব, আপনারা দেশি ছবির পাশে এসে দাঁড়ান, আমরা আরো ভালো ছবি আপনাদের উপহার দেব। আমি এটা প্রথম প্রযোজনা করেছি, সবাই পাশে থাকলে আরো ছবি উপহার দিতে সাহস পাব।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)