নায়িকা ববিকে হুমকি,,বিজলী’ সিনেমা মুক্তি না দেয়ার

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:১৫ এএম, ১০ এপ্রিল ২০১৮

ববি,
অনলাইন ডেস্কঃ একটা কথা মনে রাখবেন সব সময় শুভ শক্তির জয় হয়। আর অশুভ শক্তির পরাজয় হয়। ভবিষ্যতেও তাই হবে।’ ৩মিনিট ৯সেকেন্ডের ‘বিজলী’ ট্রেলারটা এমনি বক্তব্যে শেষ হয়েছে।ট্রেলারটির শুরুতে বাবাকে তার মেয়ে বলছে, ‘বাবা আমি পাওয়ার কন্ট্রোল করা শিখে গেছি।’ আর বাবা তার মেয়েকে বলছে, ‘তোমার মধ্যে অন্যরকম একটি ক্ষমতা আছে। এ ক্ষমতার কথা কেউ যেন না জানে।। মাঝখানে নানা ঘটনার ঝলক, প্রায় সব চরিত্রের উপস্থিতি, আইসল্যান্ডের বরফে ঢাকা জায়গায় গান ‘এ মন পাখি উড়ে যেতে চায়’, যেখানে ‘গেরুয়া’ গানের শুটিং হয়েছিল বা ‘ম্যায় হু না’র কলেজে গানের দৃশ্য ‘এ মনটা বড় লোনলি’ অথবা আগেই কাঁপিয়ে দেওয়া ‘পার্টি’র ঝলক।

ট্রেলারে আনিসুর রহমান মিলনের লুক চমকে দিয়েছে। বোঝা গেছে জমাট রহস্যের ইঙ্গিত। পাশাপাশি ট্রেলারে দুর্দান্ত ভিএফএক্স এর আভাসও মিলেছে। জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে রবিবার রাতে মুক্তি পেয়েছে এই ট্রেলারটি। এর আগে ১৫ মার্চ সিনেমাটির প্রথম টিজার মুক্তি পায় জাজ এর ইউটিউব চ্যানেলে।

ববস্টার ফিল্মস-এর প্রযোজনায় ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’ সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ১৩ এপ্রিল। যেখানে বাংলাদেশে প্রথমবারের মত কোন সুপার ওম্যান চরিত্রে অভিনয় করেছেন ববি।

এতে ববির বিপরীতে নায়ক হিসেবে রয়েছেন ভারতের রণবীর। আরো অভিনয় করেছেন দিলারা জামান, আহমেদ শরীফ, ইলিয়াস কাঞ্চন, শতাব্দী রায় (ভারত), মিজু আহমেদ (প্রয়াত), মিশা সওদাগর, জাহিদ হাসান, আনিসুর রহমান মিলন, টাইগার রবি প্রমুখ।

সিনেমাটির শুটিং হয়েছে চারটি দেশে। সঙ্গীত পরিচালনা করেছেন শফিক তুহিন, আহমেদ হুমায়ুন, স্যাভি (ভারত) ও আকাশ সেন (ভারত)। ১২ এপ্রিল বসুন্ধরা সিনেপ্লেক্সে সিনেমাটির প্রিমিয়ার অনুষ্ঠিত হবে। সিনেমার প্রযোজক ও নায়িকা ইয়ামিন হক ববি বলেন, ‘এখন পর্যন্ত ৯০টির মত সিনেমা হল নিশ্চিত হয়েছে। আশা করি শতাধিক সিনেমা হলে রিলিজ পাবে সিনেমাটি।’

ববি জানান, ‘ছবিটি মুক্তি দিতে গিয়ে কিছু বাঁধার সম্মুখিন হচ্ছি। কিছু উড়ো ফোন আসছে সিনেমা রিলিজ না দেওয়ার জন্য। তবে বুঝতে পারছিনা কেন এমন হচ্ছে। আমি রমনা থানায় জিডি করে রেখেছি শনিবার। জিডি নম্বর ৪৮৪। আশা করি সিনেমাটি সবাই উপভোগ করবেন
এ এম বি । পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)