দেখা যাক শেষ পর্যন্ত কী হয়ঃঋতুপর্ণা সেনগুপ্ত।

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:১৪ পিএম, ১৩ এপ্রিল ২০১৮

অভিনেত্রী ঋতুপর্ণা
অনলাইন ডেস্কঃ দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। অভিনয় করেছেন ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে। চিত্রনায়ক ও পরিচালক আলমগীর পরিচালিত এই সিনেমাটি আজ (১৩ এপ্রিল) সারাদেশে মুক্তি পাচ্ছে। এরই প্রচারণা কাজে ঢাকায় এসে নানা বিষয়ে কথা বলেন তিনি।
ঋতুপর্ণা বলেন, কিছু চলচ্চিত্র থাকে যা মনের ভেতরে স্থান পায়। ‘একটি সিনেমার গল্প’ তেমনি একটি চলচ্চিত্র। আলমগীর সাহেবকে আমি প্রথম পরিচালক হিসেবে পেলাম। বিষয়টি খুব আনন্দের। ছবিটিতে তিনি চলচ্চিত্রের অভিনেতা-অভিনেত্রীর বাস্তব জীবনের অনেক বিষয় দর্শকদের উপলব্ধি করাবেন। এতে আমার সহশিল্পী ছিলেন আরিফিন শুভ। সে খুব ভালো করেছেন। আমার মনে হয় এই ছবিতে তাকে আমরা নতুন রূপে পাচ্ছি।

সর্বশেষ নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘এক কাপ চা’ সিনেমায় এই অভিনেত্রীকে দর্শকরা এদেশের বড় পর্দায় দেখতে পান। এরপর বিরতি নিলেও আবার তিনি একটি সিনেমার গল্প’ দিয়ে ফিরলেন। শত ব্যস্ততার মাঝেও ফুরসত মিললে ঋতুপর্ণা দেখেন বাংলাদেশের চলচ্চিত্র।
তিনি বলেন, আমি ঢাকাই সিনেমার শীর্ষনায়ক শাকিব খানের ‘শিকারী’ ও ‘নবাব’ ছবি দুটি দেখেছি। ভালো লগেছে। আমি চাই শাকিব আরো ভালো কাজ করুক। তার জন্য শুভকামনা। সুযোগ হলে কিংবা কোনো প্রযোজক-পরিচালক চাইলে আমি শাকিবের সঙ্গেও কাজ করতে চাই। তবে সেটা হতে হবে অফট্র্যাকের ভালো গল্প। আমার বিশ্বাস তিনি বাণিজ্যিক সিনেমার মতো অফট্র্যাকেও ভালো করবেন।

আজ প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার ইচ্ছা আছে ঋতুপর্ণার। তিনি বলেন, ভীষণ ইচ্ছা আছে সিনেমা মুক্তির দিন প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকের প্রতিক্রিয়া জানার। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়!

‘একটি সিনেমার গল্প’ সিনেমাটি নিয়ে দারুণ আশাবাদী এই অভিনেত্রী। তিনি জানান, বাংলাদেশের দর্শকদের রেসপন্স খুব ভালো। তারা কখনো আমাকে নিরাশ করেননি। আশা রাখি এবারও তার ব্যতিক্রম হবে না। সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন।

বর্তমানে ‘দহন’ সিনেমার সেই সাড়াজাগানো অভিনেত্রী ঋতুপর্ণার কলকাতায় মুক্তির অপেক্ষায় আছে ‘দৃষ্টিকোণ’ ও ‘অন্বেষণ’ নামে দুটি চলচ্চিত্র। আগামী ১৫ এপ্রিল তিনি কাজ শেষে কলকাতায় ফিরবেন। মেতে উঠবেন লাইট, ক্যামেরা, অ্যাকশনের ফিল্মি ব্যস্ততায়।
এ এম বি। পি এন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)