পর্দা কাপানো শীর্ষস্থানীয় নায়িকারা যখন মা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:৫৬ পিএম, ১০ মে ২০১৮

পর্দা কাপানো শীর্ষস্থানীয় নায়িকারা যখন মা, তখন কেমন তারা
অনলাইন ডেস্কঃ নারীর পূর্ণতা মাতৃত্বের স্বাদে। যে স্বাদ পেতে উন্মুখ হয়ে থাকেন সর্বস্তরের নারীরা। ব্যতিক্রম নন শোবিজ জগতের নায়িকারাও। এমনও কিছু অভিনেত্রী আছেন যারা মাতৃত্বের স্বাদ পেতে বিয়ের আগেই অন্ত্বসত্তা হয়েছেন। তবে অধিকাংশ নায়িকাই বিয়ের পরই মাতৃত্বের স্বাদ গ্রহন করেছেন। আজ থাকছে তেমনই কয়েকজন ঢালিউড অভিনেত্রীর কথা যারা মা হওয়ার পরও

ধরে রেখেছেন নিজেদের ফিটনেস। কাজ করে যাচ্ছেন সমান তালে। সৌন্দর্যেও ভাটা পড়েনি একটুও। রূপ আর অভিনয় দিয়ে মুগ্ধতা ছড়িয়ে যাচ্ছেন দিনের পর দিন।

১. শাবনূর
ঢাকাই ছবির দর্শকদের কাছে এক নামেই পরিচিত শাবনূর। উপহার দিয়েছেন একের পর এক ব্যবসা সফল ছবি। ঢালিউডের শীর্ষস্থানীয় এ নায়িকা মাতৃত্বের স্বাদ গ্রহণ করেছেন। শাবনূরের স্বামীর নাম অনিক। তিনিও অভিনেতা ছিলেন। ‘বধূ তুমি কার’ ছবিতে প্রথম একসঙ্গে অভিনয় করেন। সেখান থেকে তাদের মধ্যে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়। ২০১১ সালের ৬ ডিসেম্বর অনিকের সঙ্গে শাবনূরের আংটি বদল হয় এবং ২০১২ সালের ২৮ ডিসেম্বর তাকে বিয়ে করেন। এরপর তিনি অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করেন। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর তিনি ছেলেসন্তানের মা হন। তার ছেলের নাম আইজান নিহান।

২. মৌসুমী
১৯৯৬ সালের ২ আগস্ট চিত্রনায়ক ওমর সানীকে বিয়ে করেন মৌসুমী। দাম্পত্য জীবনে মৌসুমী ফারদিন এহসান স্বাধীন (ছেলে) এবং ফাইজা (মেয়ে) নামের দুই সন্তানের মা। নায়িকা হিসেবে সফলতার বাইরে মা হিসেবেও সফল তিনি। সংসার এবং অভিনয় দু’দিকই সমানতালে চালিয়ে যাচ্ছেন।

৩. পূর্ণিমা
পূর্ণিমার চলচ্চিত্র জগতে পথচলা শুরু হয়েছিল জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবির মাধ্যমে। ২০০৭ সালের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন। ২০১৪ সালের ১৩ এপ্রিল তিনি প্রথম কন্যা সন্তানের মা হন। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা। এখন পূর্ণিমা অভিনয় চালিয়ে যাচ্ছেন। সিনেমায় দেখা না গেলেও নাটকে নিয়মিত তিনি।

৪. নিপুণ
ঢাকাই ছবির নায়িকা নিপুণ। এখন অভিনয়ের চেয়ে ব্যবসা নিয়েই ব্যস্ত রয়েছেন তিনি। অভিনয়ের জন্য দু’বার ঘরে তুলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। নায়িকা হলেও তিনি একজন মা। নিপুণের মেয়ের নাম তানিশা হোসেন। ব্যবসা নিয়ে ব্যস্ত থাকলেও অভিনয়েও নিয়মিত থাকার চেষ্টা করে যাচ্ছেন এ নায়িকা।

৫. অপু বিশ্বাস
ঢালিউড কুইনও বলা হয় তাকে। ২০০৮ সালে ১৮ এপ্রিল নায়ক শাকিব খানকে গোপনে বিয়ে করেন। বিয়ের ৯ বছর পর একটি বেসরকারি চ্যানেলে সন্তানসহ লাইভে এসে বিয়ের কথা ফাঁস করেন। অপু ধর্মান্তরিত হয়ে মুসলমান হন এবং নাম পরিবর্তন করে রাখেন অপু ইসলাম খান। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ভারতের শিলিগুড়িতে তাদের ছেলে সন্তান আব্রাম খান জয় জন্মগ্রহণ করে। এরই মধ্যে শাকিবের সঙ্গে তার বিচ্ছেদও হয়ে গেছে। এখন সন্তান জয়কেই নিয়েই অপুর আগামী দিনের পরিকল্পনা।
এ এম বি । পিএন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)