মালয়েশিয়া থেকে ফিরে এসে কাজ নিয়ে যা বললেন অপু বিশ্বাস

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৩৯ পিএম, ১৯ মে ২০১৮

অপু বিশ্বাস
এবারের রমজানের ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে অপু বিশ্বাস অভিনীত ছবি ‘পাঙ্কু জামাই’। আবদুল মান্নান পরিচালিত এ ছবিতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন শাকিব খান। এদিকে গত ১৩ই মে মালয়েশিয়ার কুয়ালালামপুরের ক্রাফ্‌ট কমপ্লেক্সে ফেলমো নাইটে অংশ নেন অপু বিশ্বাস। গত বৃহস্পতিবার ঢাকা ফিরেই কথা বললেন অপু।

তিনি বলেন, মালয়েশিয়ায় এবার একটি ভিন্ন ধরনের ইভেন্টে হাজির হয়েছিলাম। প্রবাসী শ্রমিকদের জন্য একটি টেলিকম কোম্পানি কলরেট, ইন্টারন্টে ব্যবহারসহ নানা সুযোগ সুবিধা নিয়ে এসেছে।

মূলত এই কোম্পানির প্রচারণায় অংশ নিতে কুয়ালালামপুরে গিয়েছিলাম। আর রমজানে বেশকিছু কাজ নিয়ে কথা চলছে। এরমধ্যে গতকাল একটি ব্রাইডাল ফটোসেশনে অংশ নিয়েছি এবং আমার নতুন ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’-এর শুটিং শুরু হবে। এছাড়া এবারের ঈদে ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আরো কিছু কাজ নিয়ে কথা চলছে। রমজানজুড়ে অনেক কাজ নিয়েই ব্যস্ত থাকতে হবে এই চিত্রনায়িকাকে।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিটি পরিচালনা করছেন দেবাশীষ বিশ্বাস। সামনের সপ্তাহে এ ছবির কাজে অংশ নিবেন অপু। আর এ ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন বাপ্পি চৌধুরী। অপুকে দর্শক সবশেষ গত বছর বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’ ছবিতে দেখেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান ও আনিসুর রহমান মিলন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)