আগামীকাল বরিশাল আসছে ওমর সানী ও মৌসুমী

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ২৪ মে ২০১৮

আগামীকাল বরিশাল আসছে ওমর সানী ও মৌসুমী
বিনোদন ডেস্ক : আগামীকাল ওমর সানির শৈশবে বেড়ে উঠা বরিশাল যাবেন ঢালিউডের মহারানী মৌসুমী। সম্প্রতি ফেসবুক পোস্টের মাধ্যমে ওমর সানি নিজেই জানিয়েছেন সে কথা।
তিনি এ প্রসঙ্গে জানান, ‘আগামীকাল ইনশাআল্লাহ্ আমি ও আপনাদের প্রিয় মৌসুমী বরিশাল আসছি। দেখা হবে, কথা হবে আপনাদের সাথে। আমার নিজের জেলা, অনেক ভালোবাসি আমার প্রিয় এলাকাকে। লাভ ইউ বরিশাল।’

আর প্রিয় এই দম্পতিকে বরিশাল যাওয়ার কথা শুনে কমেন্ট বক্স থেকে নানা মন্তব্য আসতে থাকে। রিয়াজ আহমেদ নামে একভক্ত লিখেছেন, ‘সিলেট আসেন ভাই, সিলেটবাসী এই জুটিকে অনেক পছন্দ করে।’ মেহেদী হাসান আকাশ নামে আরেকভক্ত লিখেছেন, ‘ভাই আমিও বারিশালে ওখানেই আছি, কাল কোনো সময় আসবেন?’

জীবন খান নামে আরেকভক্ত লিখেছেন, ‘ভাই অামাদের কুমিল্লায় অাসেন না একদিন।’ সাইফুর রহমান খোকন নামে আরেকভক্ত লিখেছেন, ‘আল্লাহ আপনাদের হেফাযত করুন।’ আরিফিন শুভ নামে আরেকভক্ত লিখেছেন, ‘ভাইয়া বললে হয়তো বিশ্বাস করবেন না, আমাদের দক্ষিণাঞ্চলের মানুষ আপনাদর দুজন কে খুব পছন্দ করে।
ওমর সানীর পোষ্ট পি এন এর পাঠকদের জন্য হুবহ তুলে ধরা হলো

মৌসুমী ৩
আগামীকাল ইন-শা-আল্লাহ আমি ও আপনাদের প্রিয় মৌসুমী বরিশাল আসছি। দেখা হবে, কথা হবে আপনাদের সাথে। আমার নিজের জেলা, অনেক ভালোবাসি আমার প্রিয় এলাকাকে। লাভ ইউ বরিশাল। ঠিকানা: বাড়ি নং- ৬৬/৭২, ইস্ট বগুড়া রোড (বাংলাদেশ ব্যাংকের বিপরীতে), বরিশাল - ৮২০০ (এটি একটি কাপড়ের দোকান, নাম - B2 Slogan: Be one 2 win)

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)