অপু ইসলাম থেকে অপু বিশ্বাস হয়ে আবারও মন্দিরে যাবেন অপু ?

সাকিব আল-আরজু
সাকিব আল-আরজু, প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৮ পিএম, ২৭ মে ২০১৮

অপু বিশ্বাস
শাকিব খানের স্ত্রী হওয়ার জন্য হিন্দু থেকে মুসলমান হয়েছিলেন অপু বিশ্বাস। কিন্তু এখন আর তাদের মধ্যে বিবাহের সম্পর্ক নাই। গত বছর জুড়ে শোবিজ পাড়ায় সবচেয়ে চর্চিত বিষয় ছিল শাকিব খান-অপু ব্শ্বিাসের বিয়ে-সন্তান এবং সবশেষে বিচ্ছেদ

এপ্রিলে সন্তানকে নিয়ে জনসমক্ষে আসেন অপু। এরপর থেকেই শাকিব-অপুর সম্পর্ক খারাপ হতে শুরু করে। ২২ নভেম্বরে যার চূড়ান্ত রূপ নেয়। সেদিন শাকিব অপুকে তালাকনামা পাঠান।

শাকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার আগে ইসলাম ধর্ম গ্রহণ করেন অপু। তিনি নিজেই এ তথ্য দিয়েছেন গণমাধ্যমে। নাম বদলে অপু বিশ্বাস থেকে হয়ে যান অপু ইসলাম খান। বিভিন্ন সাক্ষাৎকারে অপু জানান, নিয়মিত নামাজ পড়েন, রোজা রাখেন তিনি। তবে অপু এও জানিয়েছিলেন, ‘শাকিব তাকে জোর করে ধর্মান্তরিত করেছেন। জানা যায়, তিনি আবারো মন্দিরে যাবেন এবং পূজাও দিবেন।

অপু বিশ্বাসের পরিবারের সদস্যরা বলেন, ‘অপু গরুর মাংস খান না। এমনকি তার মনের মধ্যে দেবতারাও বাস করেন। অপু ভুল করেছিল। এর প্রায়শ্চিত্ত করবেন তিনি। ভবিষ্যতে আবারো অপু মন্দিরে যাবেন, পূজা দিবেন।’ তিনি আরো বলেন, ‘বাস্তব জীবন সিনেমার মতো না। বাস্তব বড় কঠিন। ধর্মান্তরিত হওয়ায় অপু বিশ্বাসের পরিবার খুব কষ্ট পেয়েছিল। আশা করছি অপু আবারো হিন্দু ধর্মই পালন করবেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)