অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’সেন্সরে নিশ্চিত মুক্তি দেব আগামী ঈদে।

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:১৯ এএম, ২ জুন ২০১৮

সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ ছবিটি ২৯মে সেন্সরে জমা পড়েছে। ছবির পরিচালক আবদুল মান্নান এমনটাই জানিয়েছেন গণমাধ্যমকে। তিনি বলেন, আগামী সপ্তাহে সেন্সর ছাড়পত্র পেতে পারি। সেন্সর পেলে নিশ্চিত মুক্তি দেব আগামী ঈদে।

‘পাঙ্কু জামাই’ ছবির শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালে। কিন্তু এর কিছুদিন পর মা হওয়ার জন্য নায়িকা অপু বিশ্বাস হঠাৎ লাপাত্তা হয়ে গেলে থেমে গিয়েছিল ছবির কাজ। অনিশ্চয়তার মুখে পড়ে ছবিটি। এরপর অপু ফিরে এলে কয়েকদিন শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ করেন। তবে শোনা যায়, শাকিবের কিছু অংশের কাজ অসম্পূর্ণ রয়েছে।

এ বিষয়ে আবদুল মান্নান বলেন, এসব কথায় কান না দিয়ে দর্শক হলে গিয়ে ছবিটা দেখলে বুঝতে পারবে পরিপূর্ণ কিনা। শুধু শুটিং অসম্পুন্ন নয়, সিনেমাটি নিয়ে নায়ক পরিচালকের মধ্যেও রয়েছে দুই মত!

শাকিব নাকি এই ছবির মুক্তি চান না। আপনাকে এ বিষয়ে কিছু বলেছে?-এমন প্রশ্নে আবদুল মান্নান বলেন, আমার সাথে এ বিষয়ে শাকিব খান কিছু বলেননি। ছবি কবে কখন মুক্তি পাবে এটা প্রযোজকের ব্যাপার। এখানে তার কিছু বলার থাকে না।

‘পাঙ্কু জামাই’ ছবিতে ছবিতে শাকিব খান-অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছেন পুষ্পিতা পপি, এ টি এম শামসুজ্জামান। জানা যায়, এটি কমেডি-রোমান্টিক সিনেমা।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)