এভ্রিলকে কাছে টানায় শাকিবের উপর চরম ক্ষেপেছেন বুবলী

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ৬ জুলাই ২০১৮

এভ্রিলকে কাছে টানায় শাকিবের উপর চরম ক্ষেপেছেন বুবলী
শাকিব খানের নায়িকা হয়ে সিনেমায় আসছেন জান্নাতুল নাঈম এভ্রিল । এমন খবর রটে গেছে সর্বত্র। আর এই খবর নিজেই দিয়েছেন মিস সুন্দরী এভ্রিল। বলেছেন, সব ঠিকঠাক থাকলে তিনিই হচ্ছেন শাকিব খানের নতুন ছবির নায়িকা।

আর এই খবরেই ক্ষেপেছেন শাকিব খানের কথিত স্ত্রী ও অভিনেত্রী শবনম বুবলী। এতটাই ক্ষেপেছেন যে শাকিব খানের সঙ্গে চুক্তিবদ্ধ নতুন ছবি ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ থেকে সরে দাড়িয়েছেন তিনি। তবে একথা নিজ মুখে স্বীকার করেননি বুবলী। তিনি এর কারণ হিসেবে বলেছেন, ‘আমি সবসময় কম কাজ করতে চাই। কারণ সংখ্যায় না কাজের মানে বিশ্বাস করি।

‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার’ ছবিটি থেকে স্বেচ্ছায় সরে দাঁড়িয়েছি। কারণ একই প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে আমার অন্য আরেকটি ছবি নিয়ে বেশ কিছুদিন ধরে কথা হচ্ছে যেটার জন্য আমার অনেক প্রস্তুতির দরকার। তাই একসাথে কয়েকটা কাজে মনোযোগ দেয়া আমার জন্য একটু কঠিন হয়ে পড়বে। মূলত সে কারণেই ‘একটি প্রেম দরকার, মাননীয় সরকার‘ ছবিটি আমি করছি না।’

নায়েকা বুবলী আরও বলেন, ‘প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে আলোচনা করেই ছবিটি না করার সিদ্ধান্ত নিয়েছি। যেহেতু একই প্রযোজনা প্রতিষ্ঠান তাই তাদের দিক থেকেও এই ব্যাপারে আপত্তি নেই।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)