কাল বাড়ি ফিরবেন সানী, সুস্থ আছেন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:৫৩ পিএম, ৬ মার্চ ২০১৮

ফাইল ছবিবিনোদন ডেস্কঃ
চিত্রনায়ক ওমর সানী এখন সুস্থ আছেন। হার্টে রিং পরানোর পর মঙ্গলবার (৬ মার্চ) সকালে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র থেকে কেবিনে স্থানান্তর করা হয়। আগামীকাল বুধবার তিনি বাড়ি ফিরবেন বলে জানা গেছে।

অ্যাপোলো হাসপাতাল সূত্রে জানা গেছে, ওমর সানীর হার্টে ৪টি ব্লক ধরা পড়েছে। এর মধ্যে একটি ছিল অনেক পুরোনো। সোমবার সেই পুরোনো ব্লকেই ‘রিং’ পরানো হয়েছে। বাকি তিনটি ব্লকের মধ্যে দুইটি ওষুধের মাধ্যমে সেরে ফেলা যাবে। অার অন্য ব্লকটাতে দুই সপ্তাহ পর ‘রিং’ পরানো হবে।

এর আগে, রবিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে অসুস্থতা অনুভব করলে অ্যাপোলো হাসপাতালের জরুরি বিভাগে যান ওমর সানী। এসময় চিকিৎসকরা ইসিজি ও প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষার পর কিছুটা সুস্থতা বোধ করেন তিনি। তবে ফুল চেকআপের জন্য পরের দিন সকালেই ওমর সানীকে হাসপাতালে আসতে বলেন চিকিৎসকরা।

এর প্রেক্ষিতে সোমবার সকালে ছেলে ফারদিন এহসানকে নিয়ে আবারও হাসপাতালে যান তিনি। সেখানে গভীর পরীক্ষা-নিরীক্ষার পর তার হার্টে ৪টি ব্লক দেখা যায়। একপর্যায়ে সিদ্ধান্ত নেয়া হয় তার হার্টে ‘রিং’ পরানো হবে। এরপর সোমবার সন্ধ্যায় তার হার্টে একটি ‘রিং’ পরানো হয়। বর্তমানে তিনি সুস্থ আছেন। সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হবে।

নব্বই দশকজুড়ে দাপিয়ে অভিনয় করেছেন ওমর সানী। এখনও চলচ্চিত্রে সরব তিনি। ১৯৯৬ সালে চিত্রনায়িকা মৌসুমীকে বিয়ে করেন তিনি। তাদের দাম্পত্য জীবনে এক পুত্র ও এক কন্যা রয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৬ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)