শুধু অ্যাকশন না রোমান্সও রয়েছে

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০৩:০৬ এএম, ৯ মার্চ ২০১৮

অভিনেত্রী বুবলী
অনলাইন ডেস্কঃ বুবলী। বর্তমানে ঢালিউডে সবচেয়ে ব্যস্ততম অভিনেত্রীদের একজন। সম্প্রতি তিনি তার নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’র কাজ শেষ করেছেন। উত্তম আকাশ পরিচালিত এ ছবিতে তার নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান। ঢালিউডের এই জনপ্রিয় নায়কের সঙ্গেই তার এরই মধ্যে চারটি ছবি মুক্তি পেয়েছে। নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নিয়ে জানতে চাইলে বুবলী বলেন, এরই মধ্যে ছবির শুটিং শেষ হয়েছে।

এ ছবির গানগুলোর শুটিং হয়েছে থাইল্যান্ডে। গানের সঙ্গে লোকেশনগুলোও ছিল বেশ চমৎকার। আর খুব মজার একটি ছবি এটি। বিশেষ করে ছবির সংলাপ শোনার পর দর্শক বিনোদিত হবেন দারুণভাবে। আমি বর্তমানে এ ছবির ডাবিংয়ের কাজ নিয়ে ব্যস্ত আছি। ছবিতে নোয়াখালীর ভাষায় সংলাপ বলতে দেখা যাবে আমাকে। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী।

এদিকে প্রথমবার বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করেছেন বুবলী। এ কাজটি নিয়ে জানতে চাইলে তিনি বলেন, এটা সত্যি অন্যরকম একটি অভিজ্ঞতা। ভারতে এর দৃশ্য ধারণের কাজ হয়েছে। প্রসাধনী পণ্য তিব্বতের এই নতুন কাজটির নির্দেশনা দিয়েছেন সৈনক মিত্র। আমি সম্প্রতি এর শুটিং শেষ করে এসেছি। কাজটি করে বেশ ভালো লেগেছে। এর আগেও বিজ্ঞাপনচিত্রে মডেল হওয়ার প্রস্তাব এসেছিল।

তবে ব্যাটে-বলে না মেলার কারণে করা হয়ে ওঠেনি। চলতি মাসেই কাজটি প্রচারে আসার কথা রয়েছে। শামীম আহমেদ রনীর ‘বসগিরি’, রাজু চৌধুরীর ‘শুটার’, শাহাদৎ হোসেন লিটনের ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’ ছবিগুলোতে অভিনয়ের পর আর দর্শকের কাছে নতুন নেই বুবলী। প্রতিটি ছবিতে ভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। দর্শক তাকে এখন এক নামে চিনেন। আর তিনি শাকিবের বিপরীতে সবক’টি ছবিতে কাজের সুযোগ পেয়েছেন। সম্প্রতি শাপলা মিডিয়ার ব্যানারে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নামের ছবির কাজ শেষ করেছেন।

আর সামনে এ প্রতিষ্ঠানের আরো দুটি ছবিতে কাজ করার কথা রয়েছে তার। ছবি দুটি হচ্ছে ওয়াজেদ আলী সুমনের ‘ক্যাপ্টেন খান’ ও কাজী হায়াতের ‘আমার স্বপ্ন আমার দেশ’। এদিকে কিছুদিন আগে অস্ট্রেলিয়ায় শুটিং করে এসেছেন ‘সুপার হিরো’ নামে আরেকটি ছবির। এ ছবি প্রসঙ্গে তিনি বলেন, ছবিটি পরিচালনা করেছেন আশিকুর রহমান। অ্যাকশন ঘরানার ছবি এটি। অস্ট্রেলিয়ার বেশ মনোরম কিছু লোকেশনে এটির শুটিং হয়েছে। ছবিতে শুধু অ্যাকশন না রোমান্সও রয়েছে।

অস্ট্রেলিয়ার প্রথম ধাপের কাজ শেষ হয়েছে, সামনে বাংলাদেশে এ ছবির বাকি অংশের কাজ হবে। চলতি বছরের শুরুতে কলকাতায় স্টেজ শোতে অংশ নিয়েছিলেন বুবলী। স্টেজে পারফর্ম করার সময় সেখানকার দর্শকরা তার নাম ধরে বারবার ডাকছিল। সেই প্রসঙ্গে তিনি বলেন, দেশের বাইরে এটিই ছিল আমার প্রথম শো। ২০শে জানুয়ারি মুর্শিদাবাদের ভেতরে আমার নাম যখন দর্শকের মুখে শুনছিলাম খুব ভালো লেগেছিল। সেখানে শাকিবের প্রচুর ভক্ত আছে। শাকিব খানকে নিয়ে তো দর্শকের স্লোগান ছিল সেই সঙ্গে আমাকে দেখে দর্শকদের অনেকে চিৎকার করে ‘বুবলী বুবলী’ শিরোনামের গানটি গাইছিলেন। সামনে আরো কিছু বড় বাজেটের ছবিতে বুবলীকে দর্শক দেখতে পাবেন।

এই যেমন শাকিব খানের প্রযোজনায় ‘প্রিয়তমা’ নামে একটি ছবিতে কাজ করার কথা রয়েছে তার। সামনের কাজগুলো নিয়ে বুবলী বলেন, আমি সবসময়ই ভালো কাজের সঙ্গে থাকতে চেয়েছি। এখন তো শুধু দেশে না দেশের বাইরেও প্রবাসীরা আমাদের ছবি দেখছেন। তাই ছবির মান ভালো হলে আমাদের ইন্ডাস্ট্রি আরো উন্নত হবে। শিল্পী হিসেবে আমি দর্শকের ভালোবাসা পাচ্ছি, আর সামনে আরো কিছু ভালো প্রজেক্টে কাজ করার ইচ্ছে রয়েছে। আমি ভালো কাজ দিয়েই দর্শকের হৃদয়ে জায়গা করে নিতে চাই। আর সামনে দর্শকের জন্য থাকছে আমার নতুন ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’। এ ছবিটি খুব শিগগিরই মুক্তি পাবে বলে জেনেছি
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)