ভেঙে যাচ্ছে শাকিব-বুবলী জুটি!

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৮ পিএম, ৮ আগস্ট ২০১৮

শাকিব-বুবলী জুটিঢালিউডের অন্যতম আলোচিত জুটি শাকিব খান ও শবনম বুবলী। এই জুঁটি বেশকিছু চলচ্চিত্র উপহার দিয়েছেন। তাদের অভিনীত ছবিগুলো দর্শকমহলেও বেশ সাড়া ফেলেছে। নতুন বেশকিছু ছবিতেও তাদের অভিনয়ের কথা শোনা যাচ্ছিল। কিছুদিন আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে শাহীন সুমন পরিচালিত ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ (সিনেমার নাম পরিবর্তন হতে পারে) ছবির মহরত অনুষ্ঠিত হয়। গণমাধ্যমে খবর আসে বুবলী ছবিটি করছেন না। আর তখনই শাকিব-বুবলী জুটির ভাঙনের খবর ছড়িয়ে পড়ে।

এরপর থেকে চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে শাকিব-বুবলী জুটি এখন ভাঙনের পথে! সিনেমা পাড়ায় হঠাৎ কেন এই গুঞ্জন? তবে অনেকে ভাবছেন বর্তমানে শাকিব-বুবলীর সম্পর্ক ভালো না। আবার কেউ কেউ মনে করছেন, শাকিব যখন দেশের বাহিরের ছবিতে কাজ করেন তখন বুবলী বেকার হয়ে যায় আর এ কারণে তাদের দুজনার মধ্যে দূরত্ব তৈরি হয়েছে।

শাপলা মিডিয়া প্রযোজিত ‘আমি নেতা হবো’, ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে জুটি হিসেবে দেখা যায় শাকিব-বুবলীকে। আসন্ন ঈদে মুক্তি প্রতীক্ষিত ‘ক্যাপ্টেন খান’ ছবিতেও অভিনয় করেছেন শাকিব-বুবলী। তবে হঠাৎ করেই প্রযোজনা প্রতিষ্ঠানের নতুন ছবি ‘শাহেনশাহ’তে শাকিবের সঙ্গে নুসরাত ফারিয়াকে কাস্ট করা হয়েছে। এরপর থেকে পুরনো গুঞ্জন আবারও নতুনভাবে শুরু হয়েছে সত্যিই কী শাকিব-বুবলী জুটি ভেঙে যাচ্ছে!

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৮ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)