দোয়া চাইলেন সাকিব

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ৯ মার্চ ২০১৮

সাকিব আল হাসান
অনলাইন ডেস্কঃ নতুন বছরের শুরুতে ঘরের মাঠে অনুষ্ঠিত ত্রিদেশীয় ওয়ানডে সিরিজের ফাইনালে বাঁহাতের কনিষ্ঠ আঙ্গুলে গুরুতর চোট পান বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান। এরপর আর টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামা হয়নি তার। যদিও সর্বশেষ আশা ছিল নিদাহাস ট্রফিতে ফিরবেন তিনি। কিন্তু ডাক্তারের নির্দেশনায় আর নামা হয়নি।

বাংলাদেশ ক্রিকেটে সাকিব যে কতটা গুরুত্বপূর্ণ তা হাড়ে হাড়ে টের পাচ্ছে টাইগার টিম। তাকে ছাড়া জাতীয় দল কল্পনাই করা যায় না। কারণ সাকিববে ছাড়া হারতে হারতে দেয়ালে পিঠ ঠেকে যাওয়ার উপক্রম বাংলাদেশের। তাই সতীর্থদের উৎসাহ যোগাতে শ্রীলংকায় যান তিনি। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার রাতেই উড়াল দিয়েছেন অস্ট্রেলিয়ায়। যাওয়ার আগে সকলের কাছে দোয়া চেয়ে গেলেন সাকিব।

বৃহস্পতিবার রাতে দলের অন্যান্য খেলোয়াড়দের সঙ্গে তোলা দুটি ছবিসহ একটি স্ট্যাটাস দেন বিশ্ব ক্রিকেটের এই মেগাস্টার। সাবিকের সেই স্ট্যাটাসটি শেয়ার করেছেন তার স্ত্রী শিশির।

স্ট্যাটাসে সাকিব লিখেছেন, অল্প কিছুক্ষণের জন্য হলেও দলের খোলোয়াড়দের সঙ্গে কিছু ভালো সময় কাটালাম। যদিও উন্নত চিকিৎসার জন্য কিছুক্ষণ বাদেই অস্ট্রেলিয়া চলে যেতে হচ্ছে। সকলেই আমার জন্য দোয়া করবেন। খুব শিগগিরই যেনো সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিতে পারি।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)