অপু বিশ্বাস কটাক্ষ করলেন শাকিব খানকে!

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ৪ অক্টোবর ২০১৯

অপু বিশ্বাস কটাক্ষ করলেন শাকিব খানকে!গত কয়েকমাস আগে এক অনুষ্ঠানে ২০ বছর ধরে অভিনয় করা চিত্রনায়ক শাকিব খান নিজেকে ‘ডক্টরেট’ ডিগ্রীধারী দাবি করে বলেছিলেন, ‘আমি যেহেতু জানি, এই বিষয়ে আমি (চলচ্চিত্র) ডক্টরেট করা- ফলে সুন্দরবনে বসেও ইন্টারন্যাশনাল সিনেমা বানিয়ে দেখাতে পারি।’ সূত্র: দেশ বিদেশ

ফেসবুকে ছড়িয়ে পড়া সেই ভিডিও নিয়ে বিদ্রূপের মুখে পড়েছিলেন এ নায়ক। সেই ইস্যুতে এবার শাকিব খানকে কটাক্ষ করলেন তার প্রাক্তন স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস।

সম্প্রতি অপু এসেছিলেন দেশের বেসরকারি রেডিও চ্যানেলের একটি অনুষ্ঠানে। ‘টিকটক’ নামের এই অনুষ্ঠানে অপুকে প্রশ্ন করা হয়েছিলো- কোথায় সিনেমার উপর ডক্টরেট করা যায়?

এই প্রশ্নের জবাবে অপু বিশ্বাস উত্তর দিলেন, ‘আমাদের এক পরিচিত আর্টিস্টের কাছে গেলে।’

অপু বিশ্বাসের মন্তব্যে সহজেই অনুমেয় যে তিনি শাকিব খানকে লক্ষ্য করেই কটাক্ষটা করেছেন। যদিও তিনি সরাসরি শাকিবের নাম উচ্চারণ করেননি।

এছাড়া অপুর কাছে আরো প্রশ্ন ছিলো- লুকিয়ে বিয়ে করাটা কী রং ডিসিশন ছিলো? এবার অপু উত্তর দিলেন, ‘তখন আমার ১৭ বছর বয়স ছিলো। ছোট ছিলাম তো। ইমোশনালি করে ফেলেছিলাম। ওই ডিসিশনটাকে আর রংও বলি না পজিটিভও বলি না’

নিজের ফিটনেস নিয়ে অপু জানান, ‘ট্রাই করছি।’ এখন আমার ওজন ৭২ কেজি।’ জীবনে কখনো ঠকেছেন কী না জানতে চাওয়া হলে তিনি জানালেন, জীবনে একবারই ঠকেছেন অপু।

উল্লেখ্য, অপু বিশ্বাস সর্বশেষ জুটি বেধে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পীর সঙ্গে। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে তারা দুজন অভিনয় করেন। শিগগির ছবিটি মুক্তি দেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)