মাহি চান অপুর সঙ্গে সিনেমা করতে

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:১৯ পিএম, ২০ মার্চ ২০১৮

মাহিয়া মাহি-অপু
অনলাইন ডেস্কঃ নেপাল থেকে এই অগ্নিকন্যা তার ফেসবুকে অপুকে নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন। এরপরই যোগাযোগ করা হয় মাহির সঙ্গে। ফেসবুকের মাধ্যমে মাহিয়া মাহি বলেন, ‌অপু দিদির সাথে আমার কোন ছবিতে কাজ করা হয়নি। তবে অনেক টিভি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছি আমরা। তার সঙ্গে আমার কাজ করার ইচ্ছে।

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। একাধিক ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। গতকাল (সোমবার) মাহি তার ফেসবুকে একটি ইচ্ছে জানিয়েছেন। সেটি হচ্ছে, আরেক চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে একই ছবিতে অভিনয় করতে চান তিনি। মাহি এখন রয়েছেন নেপালে।

এ ইচ্ছের কথা আমি আগেও জানিয়েছি এখনও জানাচ্ছি। দেখা যাক কেউ আমাদের দু-জনকে একসঙ্গে কোন পরিচালক-প্রযোজক ছবি বানাতে আসেন কী না! মাহি বলেন, আমরা দুই বোনের চরিত্র অভিনয় করতে চাই। যে গল্পে আমরা দুই বোনের গল্প বলা হবে। এর আগে অপু বিশ্বাস নিজেও মাহির সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।

মাহিয়া মাহি বর্তমানে মনে রেখো নামের একটি ছবির গানের শুটিংয়ে ব্যস্ত রয়েছেন নেপালে। এ ছবিতে তার নায়ক হিসেবে রয়েছেন কলকাতার বনি। চারটি গানের শুটিং করছেন সেখানে। ১৬ মার্চ থেকে নেপালে শুটিং শুরু হয়। জানা যায়, মাহি দেশে ফিরবেন ২২ মার্চ।

মাহি অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ছবির মধ্যে রয়েছে জান্নাত। এছাড়া সেন্সরে জমা পড়েছে তার অভিনীত পলকে পলকে তোমাকে চাই নামের একটি ছবি।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)