চলেই গেলেন নেপালে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আবিদ সুলতানের স্ত্রী

নোমান আল সাকিব
নোমান আল সাকিব, ফিচার লেখক
প্রকাশিত: ১১:১২ এএম, ২৪ মার্চ ২০১৮

---
শোক সংবাদ: নেপালে বিধ্বস্ত ইউএস বাংলা এয়ারলাইন্স এর পাইলট ক্যাপ্টেন আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম মারা গেছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে নয়টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি । এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

সম্প্রতি নেপালে বিধ্বস্ত ইউএস-বাংলা এয়ারলাইনসের উড়োজাহাজটির পাইলট আবিদের দুর্ঘটনার খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর স্ত্রী আফসানা। প্রথমে তাঁকে জানানো হয় আবিদ আহত হয়ে চিকিৎসাধীন। পরে স্বামীর মৃত্যুর খবর শুনে আফসানা অসুস্থ হয়ে পড়েন। মস্তিষ্কে গুরুতর রক্তক্ষরণ হয় । নিউরোসায়েন্স হাসপাতালে তাঁর মাথায় অস্ত্রোপচার হয়েছিল।

গত রোববার সকালে আফসানা মাথায় প্রচণ্ড যন্ত্রণা বোধ করেন । প্রথমে আফসানাকে উত্তরার একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়। পরে শেরেবাংলা নগরের নিউরোসায়েন্স হাসপাতালে নেওয়া হয়। এই হাসপাতালের আইসিইউতে তিনি চিকিৎসাধীন ছিলেন।

আফসানার মস্তিষ্কে দুবার স্ট্রোক হয়েছিল। প্রথমবার ছিল মৃদু। পরেরটি গুরুতর। তাঁর মাথার খুলির একটি অংশ খুলে রাখা হয়েছিল। এভাবেই তাঁর চিকিৎসা চলছিল। আবিদ-আফসানার একমাত্র ছেলে তানজিদ সুলতান। সে উত্তরায় তার নানার বাসায় আছে।

এন এ এস/পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)