পাথরঘাটার শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী সংগঠন যুব রেড ক্রিসেন্টকে সম্মাননা স্মারক

আল আমিন ফোরকান
আল আমিন ফোরকান,
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ২৪ জানুয়ারী ২০২২

বরগুনার পাথরঘাটা উপজেলা যুব রেড ক্রিসেন্ট স্বেচ্ছাসেবী সংগঠন কে উপজেলার শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে সম্মাননা স্মারক প্রদান করে জাগো নারী ।


আজ ২৪ জানুয়ারী সোমবার দুপুর ২ টা ৩০ মিনিটে বরগুনা জেলা সিভিল সার্জন কার্যালয়ের সভা কক্ষে জাগো নারীর উদ্যোগে কোভিট -১৯ মহামারীতে জনসচেতনতা বৃদ্ধিতে ভূমিকা রাখার স্বীকৃতি স্বরূপ  বরগুনা জেলার সকল উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্য থেকে শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী সংগঠনগুলোকে সম্মাননা স্মারক প্রদান করার জন্য আলোচনা সভা ও অভিনন্দন অনুষ্ঠানের আয়োজন করে।


এ সময় পাথরঘাটা উপজেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে বিবেচনা করে উপজেলার শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে যুব রেড ক্রিসেন্ট পাথরঘাটা উপজেলা শাখা কে সম্মাননা স্মারক প্রদান করে। পাথরঘাটা উপজেলা যুব রেড ক্রিসেন্টের দলনেতা আলামিন ফোরকানের হাতে এই সম্মাননা স্মারক তুলে দেন।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা জেলার  সিভিল সার্জন জনাব মোহাম্মদ ফজলুল হক। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনা প্রেসক্লাবের সাবেক সভাপতি হাসানুর রহমান ঝন্টু ও চিত্ত রঞ্জন শীল। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জাগো নারীর নির্বাহী পরিচালক হোসনে আরা হাসি ।


এ বিষয়ে জেলা সিভিল সার্জন জানান, জাগো নারীর এই পদক্ষেপ সত্যি প্রশংসার দাবি রাখে। করোনাকালীন সময়ে স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় জাগো নারী বিভিন্ন কর্মসূচি পালন করেছে। বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন করোনাকালীন সময়ে যে কাজ করেছে আমি আশা রাখবো এই কাজের ধারাবাহিকতা ভবিষ্যতেও বজায় থাকবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)