পাথরঘাটায় শ্রীগুরু সংঘের সভাপতি সমীর কর্মকার, সম্পাদক রতন কর্মকার

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০১:৩২ পিএম, ২১ মে ২০২২

ছবিঃ পাথরঘাটা নিউজসত্য, সেবা, নীতি, ধর্ম জীবনের চারি কর্ম। এই নীতিকে অনুস্মরন করে শ্রীমদ্ আচার্য দূর্গা প্রসন্ন পরম হংস দেবের প্রতিষ্ঠিত কাউখালী কেন্দ্রীয় আশ্রমের নিয়ন্ত্রনাধীন পাথরঘাটা শ্রীগুরু সংঘের শাখা কমিটি গঠিত হয়েছে।

পাথরঘাটা সার্বজনীন কেন্দ্রীয় রাধা গোবিন্দ মন্দির কালী বাড়ীতে শুক্রবার সকাল থেকেই ভোটাধীকার প্রয়োগের মাধ্যমে কেন্দ্রীয় কমিটির উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়।

শুক্রবার সকাল দশটা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভোট প্রদান করেন শাখা সংঘের সদস্যরা। দুপুর দুইটায় কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক বাবু রনঞ্জয় কৃষ্ণ দত্ত ভোটের ফলাফল ঘোষনা করেন সমীর কর্মকার সভাপতি ও রতন কর্মকার সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। সাংগঠনিক সম্পাদক বিপ্লব কর্মকার ও কোষাধ্যক্ষ্য কৃষ্ণ সাহার নাম ও ঘোষনা করেন।

নতুন সাধারন সম্পাদক রতন কর্মকার বলেন, শান্তিপূর্নভাবে ভোট দান শেষ হয়েছে।এই কমিটি ২১ সদস্য বিশিষ্ট কমিটি হবে। কেন্দ্রীয় আশ্রমের আগত দাদাদের ও পাথরঘাটা শাখা সংঘের প্রত্যেককে সাধুবাদ জানাই। আপনারা বহু প্রতিক্ষার পরে সুন্দরভাবে একটি কমিটি উপহার দিযেছেন। এজন্য আমরা সকলে আপনাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কমিটির সহ - সভাপতি বাবু পরিমল কর্মকার ( বামনা), কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক এ্যাডভোকেট কমল দত্ত (পটুয়াখালী ) পটুয়াখালী, উত্তম কর্মকার (বেতাগী) সহ আরও অনেকে। সভায় সভাপতিত্ব করেন শ্রী গুরু সংঘের উপদেষ্টা কাইল লাল কর্মকার।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)