মটরসাইকেল ট্রাফিক হেফাজতে নেয়ায় নিজের বাইকে আগুন ধরিয়ে দেয় আনিচুর

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৫ পিএম, ৫ অক্টোবর ২০২২

মটরসাইকেল ট্রাফিক হেফাজতে নেয়ায় নিজের বাইকে আগুন ধরিয়ে দেয় আনিচুরবরগুনার পাথরঘাটায় পুলিশ মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে নিজের মোটরসাইকেল পোড়ানোর চেষ্টা করেন মালিক। মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে উপজেলার কাকচিড়া ইউনিয়নের জালিয়াঘাটা এলাকায় এঘটনা ঘটে। মোটরসাইকেল মালিকের নাম আনিচুর রহমান। তিনি পাশ্ববর্তী পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার তিতিকাটা মজিবর মোল্লার ছেলে। জানা যায় তিনি প্রবাসী। তার মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন নাম্বার পিরোজপুর ল ১১-২৪৮৪।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে পাথরঘাটার জালিয়াঘাটা এলাকায় দায়িত্বরত ছিলেন পুলিশের ট্রাফিক বিভাগের টিএসআই শাহ আলম এটিএসআই জাহিদ। এমন সময় একটি পালসার মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থলে আসে আনিসুর রহমান। সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাইলে কাগজ বাসায় রেখে এসেছে বলে জানায় মটরসাইকেল মালিক আনিচুর রহমান।

কাগজপত্র না দেখাতে পারায় মোটরসাইকেলে মামলা দিতে চাইলে পুলিশের সাথে আনিচুরের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে মোটরসাইকেল থানায় নিয়ে যেতে পুলিশ মটরসাইকেলটি তাদের হেফাজতে নেয়। এসময় আনিচুর রহমান তার পকেটে থাকা লাইটার দিয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। পরে স্থানীয়দের সহায়তায় মোটরসাইকেলের আগুন নিভিয়ে উর্ধতন কর্মকর্তাদের সাথে কথা বলে মোটরসাইকেলটি আনিচুরের কাছে হস্তান্তর করা হয়।

এবিষয়ে কথা বলতে মোটরসাইকেল মালিক আনিচুর রহমানের সাথে কথা বলার চেষ্টা করা হয়। তবে একাধিকবার চেষ্টা করেও তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) তোফায়েল হোসেন সরকার বলেন, কাগজপত্র দেখতে চাওয়ায় ওই প্রবাসী পুলিশের সাথে বাকবিতন্ডায় জড়ায়। একপর্যায়ে নিজে মোটরসাইকেলে আগুন ধরানোর চেষ্টা করলে পুলিশ তাকে বাধা দেয় এবং মোটরসাইকেল আটক করে। পরে মুচলেকা দিয়ে ছেড়ে দেয়া হয়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)