পাথরঘাটায় বাস-মোটরসাইকেল সংঘর্ষে মাছ ব্যাবসায়ীর মৃত্যু

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১২:১৯ পিএম, ২৬ জানুয়ারী ২০২৩

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় বিআরটিসি বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম (৪২) নামে এক মাছ ব্যাবসায়ীর মৃত্যু হয়েছে। এসময় মোটরসাইকেল চালক মো. তৈয়ব আলী (২৬) নামের আরো একজন আহত হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার রায়হানপুর ইউনিয়নের শতকর বেতমোর ষ্টান্ড এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান জামান তালুকদার।

নিহত আবুল কালাম মঠবাড়িয়া উপজেলার বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মৃত মো. আলীর ছেলে। তবে আহত মো. তৈয়ব আলীর বাড়ির ঠিকানা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

খোঁজ নিয়ে জানা যায়, আবুল কালাম পাথরঘাটা বিএফডিসি মৎস্য বন্দর থেকে মাছ কিনে মঠবাড়িয়া উপজেলার বিভিন্ন এলাকায় বিক্রি করতো। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে মাছ কিনতে পাশ^বর্তী উপজেলা মঠবাড়িয়া থেকে পাথরঘাটায় আসার পথে এঘটনা ঘটে। ঘটনার পর বাসের চালক ও সহযোগী পালিয়ে গেছে।

প্রতক্ষ্যদর্শী আল আমিন ও আজমীর হাচান জানান, পাথরঘাটার চরদুয়ানি থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি বাসটি ঘনকুয়াশার কারনে দেখতে না পেয়ে মঠবাড়িয়া থেকে পাথরঘাটা উদ্যেশ্যে আসা মাছ ব্যাসায়ীকে বহন করা মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় মটর সাইকেলের ড্রাইভার ও আরোহী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আবুল কালামের মৃত্যু হয়। আহত মটরসাইকেল চালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, সকালে পাথরঘাটা এলাকায় দুর্ঘটনার শিকার হয়ে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালাম নামে এক মাছ ব্যাবসায়ীর মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)