পাথরঘাটায় প্রবাসীর বাড়ির স্বর্ণালংকার ও টাকাসহ মালামাল লুট

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ১২ মার্চ ২০২৪

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় সৌদি প্রবাসী মো. সহিদ হাওলাদরের ঘরের দরজা ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকারসহ ঘরের জিনিসপত্র লুটের ঘটনা ঘটেছে।

মঙ্গলবার সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন প্রবাসীর স্ত্রী সাহিদা বেগম।

ঘটনাটি ঘটেছে উপজেলার চরদুয়ানি ইউনিয়নের খাসভিটা হোগলাপাশা এলাকায়।

স্থানীয়রা জানান, মো. সহিদ হাওলাদর সৌদি আরবে রয়েছেন। তার এ ছেলে ও এক মেয়েকে নিয়ে স্ত্রী সাহিদা বেগম তাদের বাড়িতে বসবাস করছিলেন। ৫ থেকে ৬ দিন আগে ঘরে তালা দিয়ে সাহিদা বেগম তার বাবার বাড়িতে বেড়াতে যান। পরে আজ দুপুরে বাড়িতে এসে ঘরের দরজা ভাঙ্গা দেখেন।

সাহিদা বেগম জানান, কয়েকদিন আগে তার বাবার বাড়িতে বেড়াতে যান সাহিদা বেগম। পরে আজ বাড়িতে এসে ঘরের দরজা ভাঙ্গা অবস্থায় দেখে ঘরের মধ্যে ঢুকে দেখেন কিছুই নেই। তার ঘর থেকে স্বর্ণের চেইন ১টি, আংটি ১টি, হাতের রুলি ১ জোড়া, কানের দুল ১ জোড়া, খাট, আলমাড়ি গ্যাস, চুলা ও নগদ ২২ হাজার টাকাসহ সব কিছুই নিয়ে গেছে। তিনি আরো জানান, তাদের সাথে সহিদের বড়ভাই আব্দুর রহিমের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো তারাও এ কাজ করতে পারে বলে ধারনা তাদের।

আব্দুর রহিমের বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তবে তার স্ত্রী পারভীন বেগম জানান, তারা এ বিষয়ে কিছুই জানেন না বলে জানান।

এ বিষয়ে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, এরকম একটি অভিযোগ আমাদের কাছে এসেছে। পুলিশ ঘটনাস্থলে গেছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)