মুখোমুখি বাপ্পী-মাহি শুক্রবার প্রেক্ষাগৃহে ইয়াশ-পরীর

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:১৩ পিএম, ২ এপ্রিল ২০১৮

বাপ্পী-মাহি
অনলাইন ডেস্কঃ আসছে ৬ এপ্রিল মুক্তি পাচ্ছে নবাগত ইয়াশ রোহান ও চিত্রনায়িকা পরীমনি অভিনীত গিয়াসউদ্দিন সেলিমের ছবি ‘স্বপ্নজাল’। এদিন ছবিটি মুক্তির লক্ষ্যে গেল মাস থেকেই প্রচারণায় নেমেছে গোটা টিম। পরশুদিন পর্যন্ত একমাত্র ছবি হিসেবেই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিলো ছবিটির। কিন্তু এবার হঠাৎ শোনা গেল, এদিন প্রেক্ষাগৃহে ইয়াশ-পরীর মুখোমুখি হচ্ছে বাপ্পী-মাহি!

গতকাল (১ এপ্রিল) সেন্সর ছাড়পত্র পেয়েছে বাপ্পী চৌধুরী ও মাহিয়া মাহি অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবি। আজ (সোমবার) ছবির পরিচালক শাহনেওয়াজ শানু জানালেন, আগামী শুক্রবার ৬ এপ্রিল মুক্তি দেয়া হবে ছবিটি। তিনি বলেন, ২৭ মার্চ সেন্সর ছাড়পত্র পাওয়া কথা ছিল। কিন্তু অনিবার্য কারণে তা সম্ভব হয়নি।

পরিচালক বলেন, প্রযোজক ও সংশ্লিষ্ট আজ সকলে আলোচনা করে ৬ এপ্রিল মুক্তির তারিখ নির্ধারণ করেছি। যদিও হাতে সময় খুব কম তবুও এরচেয়ে আর ভালো তারিখ দুই-তিন মাসের মধ্যে দেখছি না।

‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে বাপ্পী-মাহি ছাড়াও আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, জারা, আহমেদ শরীফ, শিবা শানু প্রমুখ। রোমান্টিক-অ্যাকশন ঘরানায় নির্মিতব্য ছবিটি প্রযোজনা করছে ফোর সিজন ফিল্মস। ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিতে মাহির চরিত্রের নাম থাকছে বন্যা। একজন সুপার মডেলের উত্থান-পতনের পাশাপাশি এ ছবিতে একটি পরিবারের গল্প থাকবে। এরমধ্যেই মাহির জীবনে এন্ট্রি নেবেন বাপ্পী।
কম সময়ের মধ্যে মুক্তির তারিখ ঘোষণা দেওয়া প্রসঙ্গে মাটির পিঞ্জিরা ছবির এই নির্মাতা বলেন, পরপর বেশকিছু মুক্তির ভালো তারিখ অন্য ছবির দখলে। আর ঈদেও আমরা ছবি মুক্তি দিতে চাচ্ছি না। তাই এই তারিখটিই আমাদের কাছে যথাযথ মনে হয়েছে। আশা করছি একসঙ্গে ৭০-৮০টি প্রেক্ষাগৃহে ‘পলকে পলকে তোমাকে চাই’ মুক্তি দিতে পারবো।

২০১৬ সালের জানুয়ারিতে ছবিটির শুটিং শুরু হয়। শুরুতে এর নায়িকা ছিলেন পরীমনি। পরবর্তীতে তার জায়গায় স্থলাভিষিক্ত হন মাহিয়া মাহি। ছবিটিতে তাকে একজন মডেলের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। মাহির বিপরীতে এতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী।
এ এম বি / পাথরঘাট নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)