যুবলীগ সভাপতির গাড়ি বহরে হামলা, ভাংচুর

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:১১ এএম, ৪ এপ্রিল ২০১৮

হবিগঞ্জহবিগঞ্জের বানিয়াচং সড়কে জেলা যুবলীগের সভাপতি আতাউর রহমান সেলিমের গাড়ি বহরে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। এসময় জেলা যুবলীগের ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার (৩ এপ্রিল) রাত ১০টার দিকে বানিয়াচং সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে বানিয়াচং উপজেলায় যুবলীগের একটি অনুষ্ঠানে যোগা দেন আতাউর রহমান সেলিমসহ জেলা যুবলীগের একাধিক নেতাকর্মী। অনুষ্ঠান শেষে রাত ১০টার দিকে মোটরসাইকেলে করে হবিগঞ্জ শহরে ফেরার পথে বানিয়াচং সড়কের সুনারু এলাকায় একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। এসময় নেতাকর্মীদের দু’টি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়। হামলায় অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় তাদেরকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে জেলা যুবলীগের সভাপতি জানান, সুশান্ত দাশ গুপ্তের নেতৃত্বে এলাকার লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার গাড়ি বহলে হামলা, ভাঙচুর চালায়। হামলাকারীরা তার দুটি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে। এতে যুবলীগের অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছে।

এ বিষয়ে জানতে সুশান্ত দাশ গুপ্তের যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, এলাকার কিছু লোকজন তাদের ওপর হামলা করেছে এতে ৩/৪ জন আহত হয়েছেন। একটি সাইকেল ক্ষতিগ্রস্ত ও অপরটি পুড়িয়ে দেওয়া হয়েছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৪ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)