সোনালী ইলিশের গল্প তাহসান খান এবং জাকিয়া বারী মমর পহেলা বৈশাখে

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:০৩ পিএম, ৮ এপ্রিল ২০১৮

তাহসান খান এবং জাকিয়া বারী মম
অনলাইন ডেস্কঃ তাহসান খান এবং জাকিয়া বারী মম একসঙ্গে খুব বেশি কাজ করেননি। তবে যে তিনটি কাজ তারা একসঙ্গে করেছেন সেসবই দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছে। সম্প্রতি আবার একসঙ্গে একটি নাটকে অভিনয় করলেন তারা। পহেলা বৈশাখে আরটিভিতে প্রচারের জন্য সাগর জাহানের রচনা ও নির্দেশনায় নির্মিত এ নাটকটির নাম ‘সোনালী ইলিশের গল্প’। এরইমধ্যে এটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। এর আগে তাহসান সাগর জাহানের নির্দেশনায় নাটকে অভিনয় করলেও মম এবারই প্রথম করলেন।

এ প্রসঙ্গে তিনি বলেন, সাগর ভাইয়ের নির্দেশনায় কাজ করে খুব ভালো লেগেছে। সুন্দর একটি গল্প, পুরো গোছানো একটি ইউনিট। যে কারণে বেশ স্বাচ্ছন্দ্য নিয়ে কাজটি করেছি। মূল কথা ‘সোনালী ইলিশের গল্প’ একটি ভালো কাজ হয়েছে। আশা করছি ভালো লাগবে দর্শকেরও। গত ৫ই এপ্রিল নাটকটির শুটিং শেষ করে নিউ ইয়র্কের উদ্দেশে রওয়ানা দিয়েছেন তাহসান খান। সেখানে তিনি স্টেজ শোতে পারফর্ম করবেন। পরিচালক সাগর জাহান জানান, আসছে পহেলা বৈশাখ আরটিভিতে নাটকটি প্রচার হবে।

উল্লেখ্য, তাহসান ও মম প্রথম একসঙ্গে শিহাব শাহীনের নির্দেশনায় ‘নীলপরী নীলাঞ্জনা’ নাটকে অভিনয় করেন। সর্বশেষ তারা দু’জন শিহাব শাহীনের নির্দেশনাতেই ‘ম্যানিকুইন মুমু’ নাটকে একসঙ্গে অভিনয় করেন। তাদের অভিনীত অন্য আরো দুটি দর্শকপ্রিয় নাটক হচ্ছে শিহাব শাহীনের ‘রূপকথা এখন আর হয় না’ এবং তানিম রহমান অংশুর ‘স্বপ্নচুরি’। এদিকে গতকাল মম রুশোর নির্দেশনায় পুবাইলে সজলের বিপরীতে একটি নাটকের শুটিংয়ে অংশ নেন। আগামি ২০শে এপ্রিল মুক্তি পাবে তার অভিনীত অরুণ চৌধুরী পরিচালিত ‘আলতাবানু’ চলচ্চিত্রটি। এতে মম অভিনয় করেছেন আলতা চরিত্রে।
এ এম বি । পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)