একটা ওভারেই শেষ হলাম, মানছে বেঙ্গালুরুর দলও

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ৯ এপ্রিল ২০১৮ | আপডেট: ১১:১৭ পিএম, ৯ এপ্রিল ২০১৮

আইপিএলদর্শক ঠাসা ইডেনে প্রথম ম্যাচেই চার উইকেটে জয়। ম্যাচের পরে দল মালিক শাহরুখ খান-কে নিয়ে মাঠেই উৎসব শুরু করে দিলেন দীনেশ কার্তিকরা।

প্রথম ম্যাচেই প্রশংসিত কেকেআর অধিনায়কের বোলিং পরিবর্তন। এ দিন বিরাট কোহালির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর যখন কেকেআর-এর বিরুদ্ধে আক্রমণ শানাতে তৈরি হচ্ছে, তখনই দীনেশ কার্তিক বল করতে ডাকেন নীতীশ রানা-কে। দিল্লির এই পার্ট-টাইম অফস্পিনার বল করতে এসেই পর পর দু’বলে প্যাভিলিয়নে পাঠিয়ে দেন আরসিবি-র দুই প্রথম সারির ব্যাটসম্যান বিরাট কোহালি এবং এবি ডিভিলিয়ার্সকে। আর সেখানেই থমকে যায় বিরাট কোহালিদের রান ওঠার গতি। যা মানছেন আরসিবি-র ব্যাটসম্যান মনদীপ সিংহ। বলছেন, ‘‘নীতীশের ওভারে বিরাট আর ডিভিলিয়ার্স আউট হতেই রানের গতি কমে গিয়েছিল আমাদের।’’

ম্যাচ শেষে নীতীশ রানা সাংবাদিক সম্মেলনে এসে তাঁর অধিনায়ক দীনেশ কার্তিক-কে এই সাফল্যের প্রধান কৃতিত্ব দিলেন। নীতীশের কথায়, ‘‘ঘরোয়া ক্রিকেটেও বল করার অভ্যাস রয়েছে। অধিনায়ক এ বার শুরু থেকেই আমাকে বলেছেন, ম্যাচে বল করতে হতে পারে। সেই মতো নিজেকে নেটে তৈরি করেছি। প্রস্তুতি ম্যাচেও বল করেছি।’’ সঙ্গে যোগ করেন, ‘‘আগে মুম্বই ইন্ডিয়ান্সে খেলার সময় ব্যাট করেও সাফল্য পেয়েছি। দলের প্রয়োজনে যে কোনও জায়গায় ব্যাট করতে পারি।’’

অন্য দিকে ম্যাচ হেরে আরসিবি-র মনদীপ সিংহ বলছেন, ‘‘সুনীল নারাইন ওপেন করতে এসেই আমাদের যাবতীয় জোশ শুষে নেয়। পাওয়ার প্লে-তে নারাইন-এর বিধ্বংসী ইনিংসটাই অর্ধেক ম্যাচ বার করে নিয়ে গিয়েছিল আমাদের হাত থেকে।’’ এদিকে, ইডেনে কেকেআর বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের টিকিটের কালোবাজারির অভিযোগ উঠল মহিলাদের বিরুদ্ধে!

কলকাতার রেড রোডের ধারে রবিবার সকাল থেকেই শুরু হয়ে গিয়েছিল টিকিটের কালোবাজারি। পাঁচশো টাকার টিকিট দুপুরে বিক্রি করা হচ্ছিল প্রায় ন’শো টাকায়।(সূত্রঃ আনন্দ বাজার)

পাথরঘাটা নিউজ/এসপি/এএসএমজে/৯ এপ্রিল

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)