রাজনীতিতে আসা প্রসঙ্গে যা বললেন সাকিব

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৮:০০ পিএম, ১৪ এপ্রিল ২০১৮

সাকিব আল হাসান।
অনলাইন ডেস্কঃ খেলোয়াড়ি জীবন শেষ করে অনেক খেলোয়ড় রাজনীতিতে যোগদান করেন। এটা নতুন কিছু নয়। এমনকি রাজনীতিতে গিয়ে মন্ত্রীও হয়েছেন অনেকে। কিছুদিন আগেই এই বিষয়টি নিয়ে আলোচনায় এসেছেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। কারণ সম্প্রতি তিনি সপরিবারে রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন। আর এর পরই রাজনীতিতে তার আসা-না আসার বিষয়টি আরো জোরালো হয়।

অরেঞ্জ আর্মির হয়ে ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া এক্সপ্রেস নামে এক ভারতীয় সংবাদমাধ্যমের মুখোমুখি হলে সাকিব আল হাসান এ বিষয়টি উড়িয়ে দেন। জানতে চাওয়া হয় তার ক্যারিয়ার, ক্লাব বদল, স্পিন আক্রমণ এমনকি খেলোয়াড়ি জীবন শেষে কী করবেন তা নিয়েও প্রশ্ন করা হয়।
সাক্ষাৎকারে সাকিবকে প্রশ্ন করা হয় অবসর পরবর্তী সময়ে কী রাজনীতিতে আসার সম্ভাবনা আছে?

উত্তরে সাকিব বলেন, কেউ তার ভবিষ্যত সম্পর্কে বলতে পারেনা, আমি বর্তমানকে নিয়ে বাঁচতে চাই। রাজনীতিতে আসার বিষয়টি নিয়ে আমি কোনো চিন্তা করিনি। তাই এখনই এটি নিয়ে কথা বলা কঠিন। বর্তমানে ক্রিকেটই আমার জীবন এবং আমার ফোকাস সেখানেই থাকবে।’

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করা প্রসঙ্গে সাকিব বলেন, ‘এটি একটি সৌজন্যমূলক সাক্ষাৎ ছিল। তিনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) ক্রিকেটকে অনেক ভালোবাসেন এবং সবসময় ক্রিকেটারদের উৎসাহিত করেন।’
বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভারতে রয়েছেন তিনি। দীর্ঘ দিনের ক্লাব কলকাতা ছেড়ে এবার সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে খেলছেন এ বিশ্ব সেরা অলরাউন্ডার।
এ এম বি। পি এন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)