বয়সে ছোট হলেও ডিভোর্সের পর সেই ছিল আমার জীবনের অনেক কিছু: আজমেরি হক বাঁধন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:০৫ পিএম, ২৯ এপ্রিল ২০১৮

আজমেরি হক বাঁধন
২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর, নানা আলোচনা-সমালোচনার পর আনুষ্ঠানিকভাবেই ২০১৪ সালের ২৬ নভেম্বর ডিভোর্স হয়ে যায় অভিনেত্রী বাঁধনের। তার এই বিয়ে ও ডিভোর্স দুটি বিষয়ই বিভিন্ন কারণে মিডিয়ার আগ্রহের শীর্ষে ছিল।ডিভোর্সের পর তিনি আবারো নতুন করে শুরু করেন তার জীবনের পথচলা। সন্তান ও অভিনয় নিয়ে সমান তালে কাজ চালিয়ে যাচ্ছেন তিনি।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন
সম্প্রতি নুসরাত ফারিয়ার গাওয়া গান ও মিউজিক ভিডিওর মুক্তি অনুষ্ঠানে আবারো পুরনো দিনের স্মৃতিচারণ করেন তিনি। ডিভোর্স পরবর্তী সময়ে নুসরাত ফারিয়া তার জীবনের জন্য খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে বলেও উল্লেখ করেন তিনি।

বাঁধন বলেন, ‘সেই সময় সত্যিই খুব খারাপ অবস্থার ভিতর দিয়ে যাচ্ছিলাম আমি। আমার সঙ্গে যা যা ঘটেছিলো সবই আমি শেয়ার করেছিলাম তার সঙ্গে। নুসরাত ফারিয়া বয়সে আমার অনেক ছোট হলেও সে আমাকে মানসিকভাবে খুব সাপোর্ট দিয়ে গেছে। সেই সময়ে আনন্দ, হাসিতে ভরিয়ে রাখতো ফারিয়া। জীবন যে শেষ হয়ে যায়নি, জীবন অনেক সুন্দর সে বিষয়গুলো আমাকে সে ধরিয়ে দিয়েছে।’

বাঁধন বলেন, ‘আমরা একসঙ্গে জিম করতাম। ডায়েট করতাম। ভালো বন্ধু হয়ে গিয়েছিলাম আমরা। সেই সময় সে ছিল যেন আমার জীবনের জন্য জন্য আল্লাহ প্রেরিত একজন দূত।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)