নাটকে নেই তবে ঈদে টিভিতে থাকবেন বাঁধন !

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:২৭ এএম, ৩১ মে ২০১৮

বাঁধন
হঠাৎ করে ছোট পর্দায় অভিনয় বন্ধ করে দিয়েছেন লাক্স তারকা বাঁধন। চলচ্চিত্রের জন্যই ছোট পর্দায় অভিনয় করছেন না বলে গুঞ্জন ওঠে। অবশেষে সেটি সত্য হয় গেল ৩০ এপ্রিল। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ঐ দিন তাদের ‘দহন’ ছবির জন্য নায়িকা হিসেবে নাম ঘোষণা করেন এই মডেল-অভিনেত্রীর। এতে অভিনয় করার জন্য বাঁধন ১৬ কেজি ওজন কমিয়েছেন বলেও জানান। এছাড়া শিখেছেন বাইক চালানো। এদিকে ২২ মে জানা যায় ছবিটিতে অভিনয় করছেন না এই লাক্স-সুন্দরী। শিডিউল সমস্যার কারণে দু’পক্ষের আলোচনার মাধ্যমে বাঁধন ছবিটি থেকে সরে দাঁড়ালেন।

বাঁধন বলেন, চলচ্চিত্রে অভিনয় করার জন্য ছোট পর্দায় অভিনয় করিনি গেল কয়েক মাস। ঈদের সময় প্রত্যেক অভিনয় শিল্পীর ব্যস্ততা থাকে। সব শিল্পীকে নাটক-টেলিছবিতে দেখা যায়। সেখানে আমি অনেক সেক্রিফাইস করেছি চলচ্চিত্রের জন্য। কিন্তু সেটিও হলো না। তবে ঈদের নাটকে বাঁধনকে দেখা না গেলেও বিভিন্ন চ্যানেলের ধারাবাহিকে রয়েছেন এই গ্ল্যামারস কন্যা।
আজমেরি হক বাঁধন
বাংলাভিশনে প্রচার শুরু হচ্ছে এই অভিনেত্রীর ‘খেলোয়াড়’ শিরোনামে একটি ধারাবাহিক। এটি পরিচালনা করেছেন মাসুদ সেজান। এই ধারাবাহিকে বাঁধন অভিনয় করছেন একজন মফস্বল মেয়ের চরিত্রে। নাগরিক টিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত ‘আমি তুমি সে’ শিরোনামের একটি সিরিয়াল। এটি নির্মাণ করেছেন মাঈনুল হাসান খোকন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)