দেখা হয়, কথাও হয়, কিন্তু দু’জন আলাদা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ৪ মে ২০১৮

মিথিলা, তাহসান
শোবিজে তারকা জুটি তাহসান-মিথিলা। গেল বছরের মে মাসে তাদের ডিভোর্স হয়। এমন অনাকাঙ্গিত ঘটনার প্রত্যাশা করোরই ছিল না। তবু বাস্তবতার কাছে আবেগগুলো মুখ থুবড়ে পড়েছে। ইতি টানেন দীর্ঘ ১১ বছরের সংসার জীবনের। কিন্তু বিষয়টি নিয়ে তারা কেউ মুখ খুলছিলেন না। দীর্ঘদিন ধরে আলাদা থেকেও তাদের মধ্যকার ‘ঝামেলা’ মেটানোর চেষ্টা করেছিলেন বলে জানিয়েছেন। কিন্তু শেষ পর্যন্ত আসলে তা আলোর মুখ দেখেনি। বিচ্ছেদের পথেই হাঁটতে হয়েছে এই তারকা দম্পতিকে।

তখন থেকেই প্রশ্ন উঠে একমাত্র মেয়ে আয়রা তেহরিম খানের অবস্থা কী হবে?

এ নিয়েই কথা হয় অভিনেত্রী মিথিলার সঙ্গে। তিনি জানান, “আমরা আসলে দুজনেই বিবেচনা করি আয়রার কীভাবে ভালো হবে। সেখানটায় ও যেমন শতভাগ ওর পক্ষ থেকে চেষ্টা করে। তেমনি আমিও চেষ্টা করি। ওর ভবিষ্যতের জন্য কোন পরিবেশে ওকে বড় করতে হবে। সেটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।

ও আমার সঙ্গে থাকে বলে ওকে আমি বেশি সময় দিতে পারি। সেখানে ওর বাবাও ওকে যথেষ্ঠ সময় দেয়। আমরা যে আলাদা হয়ে গেছি। ওর মনে এর কোন প্রভাব ফেলতে চাই না আমরা। আর কিছু কিছু সময় আছে যেটা ও বাবার সঙ্গে করতেই বেশি পছন্দ করে। যেমন ও মার্কেটে বাবার সঙ্গে যেতেই বেশি পছন্দ করে।”

তাহসানের সঙ্গে আপনার দেখা হয়? “হ্যা। মেয়ে যখন দেখা করে তখন দেখা হয়। ওর লাস্ট জন্মদিনেও সে এসেছিল। দেখা হয়, কথাও হয় আমাদের। কিন্তু দু’জন আলাদা। এখানে কোন সমস্যা নেই।
এ এম বি । পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)