শেখ হাসিনাকে কেউ আঘাত করলে সবার আগে প্রতিবাদ করব আমি- কাদের সিদ্দিকী

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৭:৪৫ পিএম, ৬ মে ২০১৮

ছাত্র আন্দোলনের ত্রিবার্ষিক সম্মেলনে কাদের সিদ্দিকীকৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমি শেখ হাসিনার সবচেয়ে বড় সমালোচক, তারপরেও শেখ হাসিনার গায়ে যদি কেউ আঘাত করে সবার আগে প্রতিবাদ করব আমি।

শনিবার (৫ মে) সন্ধ্যায় সখীপুর উপজেলা ছাত্র আন্দোলনের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন কাদের সিদ্দিকী বীর-উত্তম।

শেখ হাসিনা তার দলের নেতাকর্মীরা আমাকে নিয়ে সমালোচনা করার চেষ্টা করলে তিনি তাদের থামিয়ে দেন বলেও উল্লেখ করেন বঙ্গবীর।

এ সময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কারাবন্দি হওয়ার বিষয়েও কথা বলেন কাদের সিদ্দিকী। তিনি বলেন, খালেদা জিয়াকে যে কারণে জেলে রাখা হয়েছে তা ঠিক হয়নি। এ নিয়ে কোনো মামলাই হতে পারে না। সেটিরও আমি প্রতিবাদ করেছি।

তিনি বলেন, আমি আমার দলে খালেদা জিয়ার মতো তারেক জিয়াকে, শেখ হাসিনার মতো জয়কে রেখে যাব না। আমি আমার দলকে দেশের কৃষক শ্রমিক সাধারণ মেহনতি মানুষের কাছে রেখে যাব।

সম্মেলনে উপজেলা ছাত্র আন্দোলনের আহ্বায়ক মো. রাজিব সরকারের সভাপতিত্বে কেন্দ্রীয় কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান খোকা বীরপ্রতীক, উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক মীর জুলফিকার শামীম, কেন্দ্রীয় যুব আন্দোলনের আহ্বায়ক হাবিবুন নবী সোহেল, নাজমুল তালুকদার, এনায়েত করিম প্রমুখ বক্তব্য দেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৬ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)