নায়িকা পূজাকে নিয়ে উধাও সিয়াম

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:৩৬ এএম, ১২ মে ২০১৮

পূজা চেরি, সিয়াম
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। এখন চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় পার করছেন। প্রতি ঈদেই থাকে তার খুব ব্যস্ততা। কিন্তু এবারের ঈদটা একটু ব্যতিক্রম। চলচ্চিত্রের মাঝেই ডুব দিয়েছেন তিনি। সামনের ঈদে মুক্তি পেতে পারে তার অভিনীত চলচ্চিত্র পোড়ামন টু।

এছাড়া সম্প্রতি শেষ করেছেন তৌকির আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়া’ ছবির কাজ। এতে তার বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সবমিলে সিয়াম এখন নাটক থেকে অনেক দূরে। তার লক্ষ্য এখন বড় পর্দা। তাই পিছিয়ে থাকার কাতারে একদমই থাকতে রাজি নন তিনি।

সিয়াম বলেন, `প্রতি ঈদেই আমি নাটক টেলিছবি নিয়ে ব্যস্ত থাকি। কিন্তু এবার আমি সেটা করছিনা। কারণ আমাকে সময় দিতে হচ্ছে চলচ্চিত্রে। এই সময়টা না দিলে গন্তব্যে পৌঁছতে আমার দেরি হবে। আমি পিছিয়ে পড়তে চাই না। নিজেকে মাঝামাঝি পর্যায়ে দেখতে একদমই ইচ্ছা করে না আমার।

বাবা-মা আমাকে একটি বিষয় শিখিয়েছেন যে, মানুষ হয় ভালো না হয় খারাপ কিছু নিয়েই কথা বলে, আলোচনা-সমালোচনা করে। মাঝামাঝি কোনো বিষয় নিয়ে কথা বলে না। আর আমার বিশ্বাস এখন পর্যন্ত খারাপ কিছু করিনি।`

বর্তমানে ‘দহন’ নামে নতুন আরেকটি ছবিতে সিয়াম চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি পরিচালনা করবেন রায়হান রাফি। এতে সিয়ামের বিপরীতে থাকবেন পূজা চেরি ও লাক্স তারকা বাঁধন। ১৫ই মে থেকে ঢাকায় শুরু হবে চলচ্চিত্রটির কাজ। তাই এখন ছবিটি নিয়ে চলছে সিয়ামের প্রস্ততি।

নিজের ব্যস্ততা ও চলচ্চিত্রের বর্তমান অবস্থা সম্পর্কে সিয়াম বলেন, `‘দহন’ এর শুটিং শুরু হবে ১৫ মে থেকে। তাই এখন এ ছবির প্রস্তুতির কাজ চলছে। আমাদের দেশর চলচ্চিত্রকে এগিয়ে নিতে হলে আরও চার থেকে পাঁচটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান দরকার।

তাহলেই সিনেমার গতি ফিরবে। ভালো ভালো সিনেমা তৈরি হবে। আমাদের এখানে শিল্পীর অভাব নেই। প্রয়োজন ভালো মানের বা স্মার্ট ডিরেক্টর। তাহলেই কাজ এগিয়ে যাবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)