পূজা চেরি শক্তিমান অভিনেত্রী

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:১১ পিএম, ১৪ মে ২০১৮

পূজা চেরি
ঢালিউড ইন্ডাস্ট্রির নতুন মুখ পূজা চেরি। মাত্র একটি সিনেমা মুক্তি পেয়েছে তার। যদিও এর আগে তিনি শিশুশিল্পী হিসেবে একাধিক কাজ করেছেন। তবে বড় পর্দায় তার অভিষেক হয়েছে ‘নূর জাহান’ ছবির মাধ্যমে। সেই ছবিতে দুর্দান্ত অভিনয় দিয়ে দর্শক ও সমালোচকদের কাছে ব্যাপক প্রশংসিত হন এই তরুণী।

আসন্ন ঈদে মুক্তি পেতে পারে পূজার নতুন সিনেমা ‘পোড়ামন-২’। বহুল আলোচিত এই সিনেমায় তার সঙ্গে অভিনয় করেছেন আরেক নতুন মুখ সিয়াম আহমেদ। সম্প্রতি কান চলচ্চিত্র উৎসবে এই ছবিটির প্রথম প্রদর্শনী হয়েছে। বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় ও জমকালো এই আসরে আগত অনেক দর্শক-সমালোচক ‘পোড়ামন-২’র প্রশংসা করেছেন।
পূজা শক্তিমান অভিনেত্রী
তবে আলাদাভাবে সমালোচকদের নজর কেড়েছেন পূজা। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, সুইজারল্যান্ডের একজন চলচ্চিত্র সমালোচক ও পরিবেশক ‘পোড়ামন-২’ দেখে বলেছেন, দারুণ নির্মাণ! আর পূজা একজন শক্তিমান অভিনেত্রী।
পূজা চেরি, পোড়ামন-২
শুধু তাই নয়, ট্র্যাজেডিক প্রেমের কাহিনী নিয়ে নির্মিত ‘পোড়ামন-২’ দেখে সেখানকার দর্শকদের চোখে পানিও এসেছে বলে জানান আব্দুল আজিজ। তিনি বলেন, প্রতি বছরই কান উৎসবে আমাদের দেশ থেকে সিনেমা আসা উচিৎ। আমি একা আসলে হবে না, আরো বেশি প্রযোজক-পরিচালক আসা দরকার। তাহলে বিশ্ব চলচ্চিত্রের মানুষজন জানতে পারবে যে, বাংলাদেশে ভালো মানের সিনেমা হয়।

উল্লেখ্য, ‘পোড়ামন-২’ পরিচালনা করেছেন তরুণ নির্মাতা রায়হান রাফি। এটি মূলত ২০১৪ সালে মুক্তি পাওয়া ব্যবসাসফল ‘পোড়ামন’ ছবির সিক্যুয়েল। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)