পাথরঘাটার নাচনাপাড়ায় স্মার্ট কার্ড বিতরন চলছে

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১০:১৪ এএম, ১৮ মে ২০১৮

নাচনাপাড়া ইউনিয়নে সারিবদ্ধ ভাবে দাড়িয়ে স্মার্ট কার্ড নিচ্ছেননাচনাপাড়া ইউনিয়নের ওয়ার্ড গুলোতে স্মার্ট কার্ড (জাতীয় পরিচয় পত্র) বিতরন করা হচ্ছে।

এর আগে পাথরঘাটা থানায় ৪ টি ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরনের কাজ শেষ করেছে নির্বাচন কমিশন।

শুক্রবার ( ১৮ মে ) সকাল ৮ টা থেকে বিকেল ৫টা পযর্ন্ত নাচনাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের স্কুল কেন্দ্রে কার্ড বিতরন চলবে। প্রতিদিন এই নিয়মে ২০ শে মে পযর্ন্ত একটানা স্মার্ট কার্ড বিতরনের কাজ চলবে।

নাচনাপাড়া ইউনিয়নে স্মার্ট কার্ড (জাতীয় পরিচয় পত্র) বিতরণের জন্য শুধু নাচনাপাড়া মাধ্যমিক বিদ্যালয়কে মূল কেন্দ্র বানানো হয়েছে। নাচনাপাড়া ইউনিয়নের সকল নাগরিকে নাচানপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে এসে স্মার্ট কার্ড নিতে হবে।

সকালে নাচনাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ে গিয়ে দেখা গেছে, সারিবদ্ধ ভাবে দাড়িয়ে মানুষ নিচ্ছেন স্মার্ট কার্ড। কার্ড দেওয়ার আগে আঙুল এবং চোখের ছাপ নেয়া হচ্ছে। জমা দিতে হচ্ছে আগের পরিচয়পত্রটি। চরটি বুথে শনাক্তকরণের কাজ চলছে। এজন্য চারটি আলাদা সারিতে দাঁড় করানো হয়েছে লোকজনকে। পুরো প্রক্রিয়া শেষ করতে একজনের সময় লাগছে সর্বোচ্চ পাঁচ মিনিট।

পাথরঘাটা উপজেলা নির্বাচন অফিসার মোঃ আ্ইউব আলি হাওলাদার পাথরঘাটা নিউজকে, বলেন আমরা পাথরঘাটা উপজেলার ৪টি ইউনিয়নে এর আগে স্মার্ট কার্ড বিতরন শেষ করেছি। এখানে ৫ নম্বরে করছি। এরকম পর্যায় ক্রমে আমরা পাথরঘাটার ৭ টি ইউনিয়নে সবগুলো ইউনিয়নে আমরা স্মাট কার্ড বিতরন করবো।

এছাড়াও অনেকই পাথরঘাটা নিউজকে, জানান তারা স্মার্ট কার্ড পেয়ে অনেক আনন্দিত।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/মেহেদী/১৮ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)