দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না: মাহিয়া মাহি।

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ২৪ মে ২০১৮

মাহিয়া মাহি।
ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। আজ থেকে দুই বছর৫ আগে ঠিক এই দিনেই পারিপারিক ভাবে বিবাহ বন্ধনে সিলেটের কদমতলীর সন্তান মাহমুদ পারভেজ অপুর সাথে আবদ্ধ হন। আজ তাদের তৃতীয় বিবাহ বার্ষিকী।

তৃতীয় বিবাহ বার্ষিকী উপলক্ষে মাহি তার ফেসবুকে তার স্বামীকে উদ্দেশ্য করে একটি স্ট্যাটাস দেন ।যার শুরুতেই ছিলো দুইটা বছর অনেক সহ্য করেছি ,আর না। তার এমন স্ট্যাটাস দেখে অনেকে হয়তো প্রথমে ভাবতেই পারেন আবারো কোন বিচ্ছেদের খবর।কিন্তু না নিজেদের সুন্দর সম্পর্ককে আরো মধুর করতেই মাহির এমন স্ট্যাটাস।

মাহি তার ফেসবুকে লিখেন, ‘দুইটা বছর অনেক সহ্য করেছি, আর না । আজকে আমি sorry আমরা আমাদের বিবাহিত জীবনের তৃতীয় বছরে পা দিব so ,কান খুলে শুনে রাখো আজকে থেকে আমাকে একা একা আর যেনো ঝগড়া করতে না হয় , যখনি আমি ক্ষেপে যাব তুমিও আমার উপর ক্ষেপে যাবা, আর আমরা ঝগড়া শুরু করে দিব । yesssssss…. কি মজাটাইনা হবে দুইজন মিলে ঝগড়া করবো, কাপড় চোপড়, চিরুনি, পারফিউমের বোতল, ঝাড়ু আরো কতকি ছুড়াছুড়ি করবো wowwww ।।

তিনি আরো লিখেন, আর যদি ঝগড়া না করে চুপচাপ থেকে শুধু আমার চিল্লাচিল্লি শুনো, যা যা ছুড়ে মারবো সবকিছু catch ধরো তাহলে ২ মিনিট পরে যখন মাথা ঠান্ডা হবে তখন আর I LOVE YOU বলবোনা এক্কেবারে খামচি মারবো।’

বিয়ের পর থেকে এখন পর্যন্ত বেশ সুখেই আছে এই দম্পতি। ফেসবুকেও প্রায়ই দেখা যায় তাদের দুষ্টমি আর ভালোবাসার ছবি।

২০১২ সালের ৫ই অক্টোবর শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে দেশীয় চলচ্চিত্রে মাহিয়া মাহির অভিষেক ঘটে। এরপর ২০১৩ সালে তার অভিনীত শাহীন সুমন পরিচালিত ‘অন্যরকম ভালোবাসা’, জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’, পিএ কাজলের ‘ভালোবাসা আজকাল’, মনতাজুর রহমান আকবরের ‘তবুও ভালোবাসি’, ওয়াজেদ আলী সুমনের ‘কী দারুণ দেখতে’, ইফতেখার চৌধুরীর ‘অগ্নি’, ২০১৪ সালে জাকির হোসেন রাজুর ‘দবির সাহেবের সংসার’, ‘অনেক সাধের ময়না’, সাফিউদ্দিন সাফির ‘হানিমুন’, সৈকত নাসিরের ‘দেশা দ্য লিডার’, আবদুল আজিজের ‘রোমিও বনাম জুলিয়েট’, সাফিউদ্দিন সাফির ‘বিগ ব্রাদার’, ২০১৫ সালে সাফিউদ্দিন সাফির ‘ওয়ার্নিং’, ইফতেখার চৌধুরীর ‘অগ্নি-টু’ এবং ২০১৬ সালে মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’ ও জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’ ছবিগুলো মুক্তি পায়। ২০১৭ সালে তার অভিনীত চলচ্চিত্র ‘ঢাকা অ্যাটাক’ মুক্তি পায়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)