প্রাণহীন এফডিসি যেন প্রাণ খুঁজে পেল পেয়ে শাকিব খান,কে

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০৩:৪১ এএম, ২৮ ফেব্রুয়ারী ২০১৮ | আপডেট: ০৪:১৮ এএম, ২৮ ফেব্রুয়ারী ২০১৮

শাকিব খান
বিনোদন ডেস্কঃ প্রাণহীন এফডিসি যেন প্রাণ খুঁজে পেল। কয়েকদিন ধরে সব ক’টি ফ্লোরেই চলছে শুটিং। এইতো কিছু দিন আগেই এফডিসিকে পাড়া-মহল্লার নির্বাচনের অলিগলি মনে হয়েছিল। বিভিন্ন ব্যানার ফেস্টুনে সাঁটানো ছিল গোটা এফডিসি। এখন ঠিক ভিন্ন চিত্র।

এফডিসিতে এসেছেন শাকিব খান। চলছে তার অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবির শুটিং।

ঢাকাই ছবির সেরা নায়ক শাকিব। চিত্রপাড়ায় তাই শাকিবের উপস্থিতি মানেই অন্যরকম এক পরিবেশ তৈরি হয়। আর তার ছবির শুটিং মানেই এফডিসি গরম। যেন শাকিবের আগমনে প্রাণ খুঁজে পেল এফডিসি।

সোমবার এফডিসিতে ঢুকেই চোখে পড়লো চারপাশে মানুষের জটলা। আট নম্বর ও তিন নম্বর দুই ফ্লোরে চলছে দুই ছবির শুটিং। এছাড়া তিন নম্বর ফ্লোরে একটি বেসরকারি চ্যানেলের টিভি অনুষ্ঠানের দৃশ্যধারণ।

এর মধ্যে তিন নম্বর ফ্লোরে চলছিল শাকিব খানের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়া’ ছবির শুটিং এবং আট নম্বর ফ্লোরে চলছিল পপির ‘সাহসী যোদ্ধা’ ছবির শুটিং। ক্যান্টিন ও পরিচালক সমিতির সামনে ছিল বিচ্ছিন্ন মানুষদের আনাগোনা।

পরিচালক সমিতির সামনে দিয়ে ডান দিকের ফুলের বাগানের সামনে দিয়ে যেতেই দূরে মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে শতাধিক মানুষের ভিড়। দশ পা সামনে আগাতেই চোখে পড়ল শাকিব খান শুটিং করছেন। তার পাশেই আছেন ওমর সানী। মারামারি দৃশ্য।

ছাই রঙের জিন্স শার্ট ও রংচটা জিন্স ও লাল জুতায় পরে একাই সবাইকে মেরে সাবার করে দিচ্ছে শাকিব খান। এ ছবিতে শাকিব খান চিটাগাইঙ্গা ছেলের ভূমিকায় অভিনয় করছেন। শুটিং দেখা দর্শকদের মধ্যে থেকে শাকিবের মারপিট দেখে একজন বলে ফেললো চিটাগাইঙ্গা পোয়া একাই একশো।

এ সময় টেকনিশিয়ান ছাড়া শতাধিক মানুষ ভিড় করছেন শাকিব খান ও ওমর সানিকে একনজর দেখবেন এই আশায়। কিছুক্ষণ পরপর প্রডাকশন ম্যানেজার এগিয়ে এসে ভিড় সরাচ্ছেন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)