বলিউডের কে হচ্ছেন শাকিব খানের নায়িকা

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৪ এএম, ১৮ ডিসেম্বর ২০১৮

ছবিঃ সংগ্রহীতশাকিব খান ঢালিউড সুপারষ্টার। কিন্তু সে গণ্ডি পেরিয়ে এরই মধ্যে তিনি ঘুম হারাম করে ফেলেছেন টালিউড ষ্টারদেরও। কারণ সেখানকার তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে ব্যাবসা করছে শাকিব খানের ছবি। তবে এবার সবকিছুকেই ছাপিয়ে গেলেন কিং খান।

তার প্রযোজিত নতুন ছবি ‘প্রিয়তমা’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন বা প্রিয়াঙ্কা চোপড়া। তারা কেউ ছবিটি করতে রাজি না হলে প্রস্তাব দেওয়া হবে কারিনা কাপুর, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাটসহ আরও কয়েকজনকে। মোট কথা ‘প্রিয়তমা’য় শাকিব খানের নায়িকা হচ্ছেন যে কোন এক বলিউড সুন্দরী।

একথা জানিয়েছেন শাকিব খান নিজেই। তিনি বলেন, আন্তর্জাতিকভাবে মুক্তির জন্য নির্মিতব্য বিগ বাজেট ও অ্যারেঞ্জমেন্টের ‘প্রিয়তমা’ ছবিটিতে থাকবে নানা চমক।

ছবিটিতে বলিউডের সেরা একজন নায়িকা অভিনয় করবেন। এরজন্য আমার পছন্দের নায়িকার তালিকায় আছেন ‘দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর, শ্রদ্ধা কাপুর, আলিয়া ভাটসহ আরও কয়েকজন।’

শাকিব খান বলেন, এদের সঙ্গে যোগাযোগও শুরু হয়েছে। তবে চুক্তিবদ্ধ না হওয়া পর্যন্ত নির্দিষ্ট করে কারও নাম বলতে পারছি না। নায়িকা চূড়ান্ত করতে মুম্বাই যাবো। এরপরই সংবাদ সম্মেলন করে সব ঘোষণা দেব।

তিনি জানান, ‘তবে ছবির মুল নায়িকা কিন্তু থাকবেন শবনম বুবলী। একটি বিশেষ গানে দেখা যাবে বলিউড অভিনেত্রীকে। যে গানটি ছবির গল্পের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাছাড়া বিশেষ একটি চরিত্রেও দেখা যাবে তাকে। এছাড়া ছবির নির্মাতা ও বাকি শিল্পী কলা-কুশলীদের মধ্যে সবাইকে নেওয়া হবে বাংলাদেশ থেকে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৮ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)